শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ সমাবেশ

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৫৮১১ বার পঠিত

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানের প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৪ টায় পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ আয়োজিত স্থানীয় চৌমাথা মোড়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম চেয়ারম্যান। তারা বক্তব্যে বলেন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার হুমকি প্রদানের তীব্র নিন্দা জানাই। নেতৃবৃন্দরা আরো বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন। এই হুমকির পিছনে রয়েছে গভীর ষড়যন্ত্র। অবিলম্বে বক্তাগণ আবু সাঈদ চাঁদকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আবু বক্কর প্রধান, জেলা আওয়ামীলীগ অন্যতম সদস্য পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, যুবলীগ সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু, কৃষকলীগ সভাপতি মোহাব্বত জান চৌধুরী, জাতীয় শ্রমিকলীগ সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সভাপতি আশরাফুল ইসলাম তিতাস, তাতীলীগ সভাপতি আখতারুজ্জামান টিটু, ছাত্রলীগ সভাপতি আতিক হাসান মিল্লাত, সাধারন সম্পাদক মামুন অর রশিদ সুমন, পৌর ছাত্রলীগ আহবায়ক মাসুম সরকারসহ অন্যান্যরা।

এসময় আওয়ামীলীগ সহ সকল সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..