শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

রাঙ্গাবালীতে সড়কের বেহাল দশা!

সাইমন ইসলাম সান্টু (রাঙ্গাবালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৫৮১১ বার পঠিত

রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়ন এর মানুষের দুর্ভোগের যেন শেষ নেই। বড়বাইশদিয়া ইউনিয়নে মাটির রাস্তা অর্থাৎ বেরিবাধ ২০০৫ সালে শেষ হলেও আজও রয়ে গেছে কাচা রাস্তা। সামান্য বর্ষা বৃষ্টি হলেই জনজীবনে নেমে আসে বিপর্যয়। মানুষ হয়ে পরে গ্রীহ বন্ধী।

২০০৩-২০১৯ সাল প্রর্যন্ত বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন আবু হাসনাত আবদুল্লাহ। তিনি দীর্ঘ দিন দায়িত্ব পালন করা সত্যেও বড়বাইশদিয়া ইউনিয়ন এর জনগণের ভাগ্যের কোন পরিবর্তন হয় নাই। মানুষ রাস্তা দিয়ে চলাচল করতে পারছে না। রাস্তার অবস্থা দেখলে মনে হয় ধান চাষ করার জন্য প্রস্তুত করা হয়েছে। রাস্তা দিয়ে কোন গাড়ি চলতে পারে না। সামান্য বৃষ্টি হলে এক গ্রামের মানুষ অন্য গ্রামে যেতে পারে না।

তাই, এই অবহেলিত বড়বাইশদিয়া ইউনিয়ন এর পাশে দাড়ানোর জন্য সংশ্লিস্ট্য কর্তৃীপক্ষকে বড়বাইশদিয়া ইউনিয়ন বাসী আহবান জানান।বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব ফরহাদ হোসেন এর দৃষ্টি আকর্ষণ করছি। আপনি আপনার এই অবহেলিত বড়বাইশদিয়া ইউনিয়ন এর দিকে নজর দিন। তুলাতলী থেকে খালগোরা খেয়াগাট,মধুখালি থেকে কাটাখালী মাধ্যমিক বিদ্যালয় প্রর্যন্ত রাস্তা গুলো করা একান্ত জরুরী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..