সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

রাঙ্গাবালীতে সড়কের বেহাল দশা!

সাইমন ইসলাম সান্টু (রাঙ্গাবালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৫৮১৯ বার পঠিত

রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়ন এর মানুষের দুর্ভোগের যেন শেষ নেই। বড়বাইশদিয়া ইউনিয়নে মাটির রাস্তা অর্থাৎ বেরিবাধ ২০০৫ সালে শেষ হলেও আজও রয়ে গেছে কাচা রাস্তা। সামান্য বর্ষা বৃষ্টি হলেই জনজীবনে নেমে আসে বিপর্যয়। মানুষ হয়ে পরে গ্রীহ বন্ধী।

২০০৩-২০১৯ সাল প্রর্যন্ত বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন আবু হাসনাত আবদুল্লাহ। তিনি দীর্ঘ দিন দায়িত্ব পালন করা সত্যেও বড়বাইশদিয়া ইউনিয়ন এর জনগণের ভাগ্যের কোন পরিবর্তন হয় নাই। মানুষ রাস্তা দিয়ে চলাচল করতে পারছে না। রাস্তার অবস্থা দেখলে মনে হয় ধান চাষ করার জন্য প্রস্তুত করা হয়েছে। রাস্তা দিয়ে কোন গাড়ি চলতে পারে না। সামান্য বৃষ্টি হলে এক গ্রামের মানুষ অন্য গ্রামে যেতে পারে না।

তাই, এই অবহেলিত বড়বাইশদিয়া ইউনিয়ন এর পাশে দাড়ানোর জন্য সংশ্লিস্ট্য কর্তৃীপক্ষকে বড়বাইশদিয়া ইউনিয়ন বাসী আহবান জানান।বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব ফরহাদ হোসেন এর দৃষ্টি আকর্ষণ করছি। আপনি আপনার এই অবহেলিত বড়বাইশদিয়া ইউনিয়ন এর দিকে নজর দিন। তুলাতলী থেকে খালগোরা খেয়াগাট,মধুখালি থেকে কাটাখালী মাধ্যমিক বিদ্যালয় প্রর্যন্ত রাস্তা গুলো করা একান্ত জরুরী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..