বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত দুই

এনামুল হক রাঙ্গা (বগুড়া) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৫৭৯৯ বার পঠিত
গুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এই ঘটনায় আরেক পরীক্ষার্থীসহ দুইজন গুরুতর আহত হয়েছে। আহত দুই ছাত্রকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গত শুক্রবার রাত ৯টায় উপজেলার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত ওই এসএসসি পরীক্ষার্থীর নাম তানভীর আহম্মেদ (১৭)। সে শাজাহানপুর উপজেলার বামুনিয়া বারআঞ্জুল গ্রামের শামীম হোসেনের ছেলে। দুর্ঘটনায় আহতরা হলো-একই উপজেলার বামুনিয়া খিয়ারপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মাসুদ রানার ছেলে সানোয়ার হোসেন (১৭) ও শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের আবু মুসার ছেলে হযরত আলী (১৫)।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, তানভীর ও সানোয়ার দুই বন্ধু। তারা দু’জনই শাজাহানপুর আড়িয়া বাজার উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে। শুক্রবার স্থানীয় জামুন্না মেলায় যায়। এরপর মোটরসাইকেল নিয়ে ধুনটে যমুনা নদীর বাঁধে বেড়াতে গিয়েছিলো তারা। রাতে বাড়ি ফেরার পথে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা এলাকায় ওই মোটরসাইকেলের সঙ্গে একটি সাইকেলের সংঘর্ষ হয়। এতে  মোটরসাইকেলে থাকা দুজন ও সাইকেল আরোহী কিশোর হযরত সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে এগারোটার দিকে তানভীর আহম্মেদ মারা যায়।
এদিকে গতকাল শনিবার দুপুর পর্যন্ত আহত সানোয়ারের জ্ঞান ফেরেনি। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন পরিবারের লোকজন।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহা জানান দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। এরমধ্যে তানভীর আহম্মেদ নামে এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..