বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুুই ওষুধ ফার্মেসীকে জরিমানা

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৫৮১৩ বার পঠিত
কিশোরগঞ্জের তাড়াইলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওষুধ গুদামজাত করন ও বিক্রয়ের অপরাধে দুই ফার্মেসীকে জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট লুবনা শারমিন।
জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে লিটন পালের অমিত মেডিকেল হলকে ৪৫ হাজার টাকা এবং রাজু মিয়ার বন্ধু মেডিকেল হলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রওশনা জাহান ও উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আব্দুর রউফ তালুকদার, ইউএনও অফিসের নাজির তাইজুল ইসলাম।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রওশনা জাহান বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারা লঙ্ঘন অপরাধে দুটি ওষুধ ফার্মেসীকে ৫৫ হাজার টাকা জরিমানা ও মালামাল জব্দ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..