শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

হরিরামপুরে অবৈধভাবে পুকুর খনন করায় ভেকু জব্দ, দু’জনের জেল

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত

মানিকগঞ্জের হরিরামপুরে অবৈধভাবে পুকুর খননের দায়ে ২ জনকে ৭ দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। এছাড়া ঘটনাস্থল থেকে ১টি এক্সকাভেটর (ভেকু) মেশিন ও গাড়ি (মাহিন্দ্র) জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া।

০১ জুন (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার চালা ইউনিয়নে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় ২ জনকে বালু মহাল ও মাটি ব্যবস্থা আইন ২০১০ এর ৪ ধারা লঙ্ঘন ও ১৫ ধারায় ২ জনকে ৭ দিনের কারাদণ্ড দেয়া হয়।

এ ঘটনায় সাজাপ্রাপ্তরা হলেন, মানিকগঞ্জের শিবালয় উপজেলার জাফরগঞ্জ গ্রামের আব্দুল মান্নানের ছেলে নুর আলম (২৮) এবং দৌলতপুর উপজেলার দৌলতপুর গ্রামের রোহিত হোসেনের ছেলে মো. ইসলাম হোসেন (২৭)।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া জানান, “কৃষি জমি রক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।”

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..