বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ঘোষপাড়ার মোড়ে আজ (রবিবার) দুপুর আনুমানিক ২ ঘটিকায় নিজের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত রকিবুল হাসান (১৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত রকিবুল হাসান (১৯) তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের পূর্ব জাওয়ার গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তিনি একজন কোরআনের হাফেজ ছিলেন।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, আজ দুপুর আনুমানিক ২ ঘটিকায় মোটরসাইকেলে করে তাড়াইল হতে কিশোরগঞ্জ যাওয়ার পথে কিশোরগঞ্জ-তাড়াইল সড়কের ঘোষপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রেন্টি গাছের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক রকিবুল হাসান গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে দ্রুত উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে এসআই সোলেমানের নেতৃত্বে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশের একটি টিম পাঠানো হয়। নিহতের পরিবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাতে ইচ্ছুক না থাকায় তখনি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..