শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

মির্জাগঞ্জে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল বৃদ্ধ

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৫৮৩৪ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলার কিসমত শৈলাবুনিয়া গ্রামে মাছ ধরতে গিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ইউনুস ফরাজি নামে এক বৃদ্ধের।

৭/৬/২৩ ইংরেজি তারিখ সকাল ৯ ঘটিকার সময় মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের কিসমত শৈলাবুনিয়া গ্রামে দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ইউনুস ফরাজি (৬৫) গ্রাম কিসমত শৈলা বুনিয়া, উপজেলা, মির্জাগঞ্জ, জেলা পটুয়াখালী।

এলাকাবাসী জানান, সকালে নিহত ব্যক্তি মাছ ধরতে সীমন্ত নদীতে যায়, নদীতে জোয়ার হওয়ায় বাড়ি ফেরার পথে কিসমত শৈলাবুনিয়া গ্রামে পুরাতন ইউনিয়ন পরিষদ এলাকায় আনুমানিক সকাল ৯ ঘটিকার সময় সুবিদখালী থেকে আসা মোটরসাইকেলে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার সাথে সাথে নিহত ব্যক্তি মাটিতে লুফিয়ে পড়ে, মারাত্মকভাবে আহত হয়, মুমূর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য রত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

মোটরসাইকেলের আরোহী ব্যক্তির নাম মোহাম্মদ নিরব, পিতা: দুলাল, গ্রাম শৈলাবুনিয়া, মির্জাগঞ্জ, পটুয়াখালী। মোটরসাইকেল আরোহী ব্যক্তি আহত অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব আনোয়ার হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মরগে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..