রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৫৭৯৯ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ীতে স্বদেশ বাংলা ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি একটি স্থানীয় সামাজিক সংগঠন ৷ উক্ত সংগঠনের নামে ফেইসবুক সহ বিভিন্ন মিডিয়ায় মিথ্যা খবর প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সংগঠনটির সভাপতি মোঃ মুনসুর আলী ।

শুক্রবার ১৬ জুন বিকেল ৫টায় পৌর শহরের নুনিয়াগাড়ী এলাকায় নিজ অফিসে তিনি এ সংবাদ সম্মেলন করেন। লক্ষ টাকা হাতিয়ে নিয়ে অফিস বন্ধ করে লাপাত্তা শীর্ষক অভিযোগ তুলে খবর প্রকাশ করেছিল বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ।

সংবাদ সম্মেলনে মুনছুর আলী তার লিখিত বক্তব্যে বলেন, গাইবান্ধার পলাশবাড়ীতে স্বদেশ বাংলা ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি একটি স্থানীয় সামাজিক সংগঠন ৷ আমি দীর্ঘ প্রায় ১০ বৎসর ধরে মর্যাদার সহিত এই সংগঠনের দায়িত্ব পালন করে আসছি ৷ উক্ত সংগঠনটি দীর্ঘদিন ধরে অত্র উপজেলায় সুনামের সহিত সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় সংগঠনের কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে সাম্প্রতিক সময়ে একটি কুচক্রী মহল বিভ্রান্তিকর তথ্য প্রদান করে সামাজিক যোগাযোগ মাধ্যমে Alkadri Kibriya Sobug নামে ফেইজবুক থেকে অপপ্রচার চালিয়ে আসছে। যাহা উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃত বিষয় হচ্ছে সংগঠনটি’র সুনাম ক্ষুন্ন করার এটি একটি অপপ্রয়াস মাত্র।

তিনি আরও বলেন, এর পিছনে মূল কারণ পূর্ব শত্রুতা। আমাকে সামাজিকভাবে ছোট করার উদ্দেশ্যেই আমার বিরুদ্ধে নানা প্রকার মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন অপপ্রচার করতে মরিয়া হয়ে উঠেছে একটি চক্র । যিনি এগুলো নিয়ে লিখেছেন আপনারা তার বিষয়ে একটু খোঁজ-খবর নিলেই জানতে পারবেন।

পরিশেষে আমার প্রতিষ্ঠান স্বদেশ বাংলা ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটির
নামে এ ধরনের একটি মিথ্যা প্রতিবেদন প্রকাশিত হওয়ায় আমি বিস্মিত এবং মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ অপপ্রচারের সুষ্ঠু তদন্ত দাবি করছি । সেইসাথে ন্যাক্কারজনক এমন কর্মের জন্য আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..