শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন

এনামুল হক রাঙ্গা (বগুড়া) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৫৮০৫ বার পঠিত
জামালপুরের  বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যার প্রতিবাদ এবং জড়িতদের গ্রেপ্তারের দাবিতে বগুড়ায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১৭ জুন শনিবার বেলা ১১টায় শহরের সাতমাথায় বগুড়া প্রেসক্লাব এবং বগুড়া সাংবাদিক ইউনিয়ন যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।
বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন।
এসময় বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে এম রউফের পরিচালনায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য ও বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য শঙ্কর, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এ এইচ এম আখতারুজ্জামান, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার বগুড়া ব্যুরো প্রধান মোহন আখন্দ, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার পারভেজ এবং বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু।
প্রধান অতিথি মাহমুদুল আলম নয়ন বলেন, সাংবাদিকেরা রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ।  কিন্তু  সাংবাদিক নির্যাতন বেড়েই চলেছে। সাংবাদিকদের কোনো নিরাপত্তা নেই। যার ফল হিসেবে আজ নাদিম হত্যাকাণ্ড।  আমরা সাংবাদিক নাদিমসহ দেশে সকল সাংবাদিক হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি করতে হবে। একই সাথে আজকের এই সমাবেশ থেকে সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণ করার জোর দাবি জানাচ্ছি।
কর্মসূচিতে বগুড়ায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..