শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

প্রশাসনের অভিযানে লাখ টাকার জাল ধ্বংস

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৫৮১১ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা প্রশাসনের অভিযানে ২ হাজার মিটার অবৈধ চায়না জাল জব্দ করে আগুন দিয়ে ধ্বংস করা হয়েছে। যার বাজার মূল্য প্রায় ১লাখ টাক।

মঙ্গলবার (২০ জুন) দুপুর ১২টায় উপজেলা মৎস কর্মকর্তা অমিত পন্ডিতের নেতৃত্বে তাড়াইল থানা এসআই কবির ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের সহিলাটি ফায়ার সার্ভিসের পিছন দিক থেকে নিষিদ্ধ ২ হাজার মিটার রিং জাল (যা স্থানীয় ভাসায় চায়না জাল হিসেবে পরিচিত) আটক করা হয়। অবৈধ আটককৃত জালের মালিকানা না পাওয়ায় উদ্ধারকৃত জাল উপজেলা মৎস কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা শারমীন এর নির্দেশে উপজেলা পরিষদ চত্বরের বালুর মাঠে মৎস কর্মকর্তা অমিত পন্ডিতের তত্বাবধানে উদ্ধারকৃত জাল আগুনে ধ্বংস করা হয়।

এ ব্যাপারে উপজেলা মৎস কর্মকর্তা অমিত পন্ডিত জানান, বাংলাদেশ সরকারের মৎস সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। তিনি আরও জানান, দেশিয় প্রজাতির মাছ সংরক্ষণে সকল প্রকার নিষিদ্ধ জাল নিধনে এই অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..