রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

সবার প্রচেষ্টায় উৎসব মূখর হবে ঈদ আনন্দ -গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৫৮০৯ বার পঠিত

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও ঈদকে উৎসব মুখর করতে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহায় ঘরে ফেরা মানুষ যাতে নিরাপদে বাড়ীতে ও কর্মস্থলে ফিরতে পারে সে জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন গাইবান্ধা জেলা পুলিশ।

আজ ২৩ জুন শুক্রবার দুপুরে গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে জনসচেতনতা সৃষ্টির লক্ষে পলাশবাড়ী পৌর শহরের চৌমাথায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা পুলিশ সুপার মো.কামাল হোসেন।

এসময় তিনি সাংবাদিকদের জানান, ঈদকে উৎসব মুখর করার পাশাপাশি গাইবান্ধায় যেসব পশুর হাট রয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে সব হাটেই পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। ক্রেতা-বিক্রেতা যাতে কোন প্রকার হয়রানীর শিকার না হয় সে জন্য সার্বক্ষনিক নিয়োজিত রয়েছে পুলিশ।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, সহকারি পুলিশ সুপার( সি-সার্কেল) উদয় কুমার, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবু বক্কর প্রধান, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, ট্রাফিক ইন্সপেক্টর নুর আলম, থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা, ট্রাফিক ইন্সপেক্টর শাহ আলমসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা ও আওয়ামীলীগ অন্যান্য নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। শেষে মহাসড়কে চলাচলরত পরিবহন চালকদের হাতে লিফলেট তুলে দেন পুলিশ সুপারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..