রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

তাড়াইলে পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৫৮০৫ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
আজ (শুক্রবার) সরজমিনে লক্ষ্য করা যায় হাজার হাজার মানুষের উপস্থিতিতে শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। তৃণমূল পর্যায়ে থেকে শুরু করে উপজেলায় পর্যায়ে জাতীয় পার্টি নেতা কর্মী ছাড়াও অংশগ্রহণ করেন এরশাদ ভক্তবৃন্দ,যা জনসমুদ্রে পরিণত পরিণত হয়।

তাড়াইল-সাচাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইম দাদ খান নওশাদ এর সভাপতিত্বে উক্ত দোয়া ও আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমদাদুল হক রতন, দামিহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুল হক আজহার, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দীন ভুঁইয়া আসাদ, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ছাইদুর রহমান মুন্সি, উপজেলা জাতীয় পার্টি নেতা ফরিদুজ্জামান বাদল, উপজেলা যুব সংহতির সভাপতি আশরাফুল আলম রুবেল, উপজেলা ছাত্র সমাজের সভাপতি আলমগীর, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রাজু শিকদারসহ উপজেলা জাতীয় শ্রমিক পার্টির সর্বস্তরের নেতৃবৃন্দ।

উক্ত সভায় উপজেলার চেয়ারম্যান বলেন মরহুম হুসাইন মোহাম্মদ এরশাদ ছিলেন গণ মানুষের নেতা, তিনি বলেছিলেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। সেই ৬৮ হাজার গ্রাম বাংলার উন্নয়ন রুপকার হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বাংলাদেশকে রাষ্ট্র ধর্ম ইসলাম ঘোষণা করেন শুক্রবারকেে সরকারি ছুটি ঘোষণা করেন। পরিশেষে মরহুমের বিদেহীর আত্মার মাগফেরাত কামনা করে ও আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..