শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

তাড়াইলে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি ২ বছর পর র‍্যাবের হাতে আটক

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৫৮৫৭ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় নাজমুল হুদা ওরফে ইফান হত্যা মামলার প্রধান আসামি মো. ইমন মিয়া (২২) দুই বছর পলাতক থাকার পর রাজশাহী থেকে আটক করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। আটক ইমন উপজেলার আড়াইউড়া গ্রামের ইনছানের ছেলে এবং ইফান হত্যা মামলার ০১ নম্বর আসামি।
র‍্যাব সূত্রে জানা যায়,শুক্রবার (১৪ জুলাই) র‍্যাব-৫, সিপিসি রাজশাহী ক্যাম্পের কোম্পানি দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় ইফান হত্যার প্রধান আসামী ইমন মিয়াকে রাজশাহী থেকে গ্রেফতার করা হয়েছে। আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমন মিয়া ইফান হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং ইমন মিয়ার মামলার দায়িত্বে থাকা সিআইডি বাবুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে সোমবার (২৬ জুলাই) রাত পৌঁনে ৮টার দিকে ঘোষপাড়া মোড় এলাকায় ইফানকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই ইফানের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত ইফানের বাবা মো. জামাল বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে তাড়াইল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই মো. ইমন মিয়া পলাতক ছিলেন। ২ বছর পর তাকে শুক্রবার গ্রেফতার করা হয়। নিহতের পিতা আসামীদের সর্বোচ্চ শাস্তির দাবী করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..