রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

তাড়াইলে আলোচিত হত্যা মামলার প্রধান আসামি ২ বছর পর র‍্যাবের হাতে আটক

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৫৮৪৪ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় নাজমুল হুদা ওরফে ইফান হত্যা মামলার প্রধান আসামি মো. ইমন মিয়া (২২) দুই বছর পলাতক থাকার পর রাজশাহী থেকে আটক করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। আটক ইমন উপজেলার আড়াইউড়া গ্রামের ইনছানের ছেলে এবং ইফান হত্যা মামলার ০১ নম্বর আসামি।
র‍্যাব সূত্রে জানা যায়,শুক্রবার (১৪ জুলাই) র‍্যাব-৫, সিপিসি রাজশাহী ক্যাম্পের কোম্পানি দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় ইফান হত্যার প্রধান আসামী ইমন মিয়াকে রাজশাহী থেকে গ্রেফতার করা হয়েছে। আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমন মিয়া ইফান হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং ইমন মিয়ার মামলার দায়িত্বে থাকা সিআইডি বাবুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে সোমবার (২৬ জুলাই) রাত পৌঁনে ৮টার দিকে ঘোষপাড়া মোড় এলাকায় ইফানকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই ইফানের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত ইফানের বাবা মো. জামাল বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে তাড়াইল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই মো. ইমন মিয়া পলাতক ছিলেন। ২ বছর পর তাকে শুক্রবার গ্রেফতার করা হয়। নিহতের পিতা আসামীদের সর্বোচ্চ শাস্তির দাবী করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..