রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

কিশোরগঞ্জে মাও. মামুনুল হক সহ কারাবন্দী আলেমদের মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ):
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত
বাংলাদেশ খেলাফত মজলিশ এর মহাসচিব ও  খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক সহ সকল কারাবন্দী আলেমদের মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
 কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধনে অংশ নেন কিশোরগঞ্জ সদর ও বিভিন্ন উপজেলা থেকে আগত কর্মী-সমর্থকেরা।
১৪জুলাই(শুক্রবার) বিকেল ৫টা জেলা শহরের শহীদী মসজিদ চত্বরে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন আল্লামা মামুনুল হক সাহেব সহ সকল আলেমদেরকে শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারনে সম্পূর্ণ বিনা অপরাধে জেলে আটকে রাখা হয়েছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যদি আলেম-উলামাদেরকে দ্রুত মুক্তি দেওয়া না হয় তাহলে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।
মাওলানা আব্দুল হামিদ এর সভাপতিত্বে ও মুফতি জুনায়েদ আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মুফতি মুখলেছুর রহমান,মুফতি খায়ের আহমদ, মাওলানা মিসবাহ উদ্দিন, মাওলানা হাবিবুর রহমান, ছাত্রনেতা মাওলানা মুকাররম। (প্রমুখ)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..