রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

কিশোরগঞ্জে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের উদ্যোগে ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ):
  • আপলোডের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৫৮৫৩ বার পঠিত
শনিবার(২২জুলাই) বিকেল ৩টা জেলা সদর আখরা বাজারস্থ শিল্পকলা একাডেমিতে দলটির জেলা সভাপতি মুহাম্মাদ রবিউল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ এমদাদুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম।
তিনি বলেন পৃথিবীতে যতগুলো বৃহৎ  আন্দোলন হয়েছে সে গুলোতে যুবকরা অগ্রণী ভূমিকা পালন করেছে। একটি সময় ছিল যখন মুরুব্বিরা ইসলামের বিরোধীতা করতো কিন্তু যুবকরা তখন ইসলামের পক্ষে কাজ করতো। তাই মহানবী হযরত মুহাম্মাদ ( সাঃ ) যুবকদের জন্য দোয়া করেছেন, যুবকদের সঙ্গে মহানবী (সা.) এর সেই দোয়া এখনো আছে। এসময়
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন  ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় জয়েন সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার মুহাম্মাদ মারুফ শেখ।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি প্রভাষক হা. মাওলানা আলমগীর হুসাইন তালুকদার, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক(ময়মনসিংহ বিভাগ) মাওলানা নোমান আহমাদ, ইসলামী  যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা মাওলানা শফিকুল ইসলাম ফারুকী, সাবেক সভাপতি মাওলানা মু’তাসিম বিল্লাহ মুত্তাকী, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ কিশোরগঞ্জ জেলা সভাপতি মুফতী কফিল উদ্দীন, জাতীয় শিক্ষক ফোরাম কিশোরগঞ্জ জেলা সভাপতি মাওলানা আব্দুল আউয়াল, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি আলহাজ্ব মুসা খান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি এইচ এম সাইফুল ইসলাম প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..