রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে জনগণের ভাগ্যের উন্নতি হয়: ব্যারিস্টার গোলাম কবির

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৫৮২৩ বার পঠিত

‘দেশের উন্নয়ন-মানুষের ভাগ্যের পরিবর্তন’ শ্লোগানকে ধারণ করে কিশোরগঞ্জের তাড়াইলে শেখ হাসিনার অবদান বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, রোববার (৩০ জুলাই) রাত ৯ টায় উপজেলার বেলংকা বাজারে ৪নং জাওয়ার ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে বাংলাদেশ আ’লীগ তাড়াইল উপজেলা শাখার জাওয়ার ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সভাপতি
আবদুল হেকিকের সভাপতিত্বে ও বাংলাদেশ আ’লীগ স্বেচ্ছাসেবক লীগ তাড়াইল উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম খোকন এর সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবির ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ তাড়াইল উপজেলা শাখার সভাপতি আবদুল হক ভুঁইয়া।

শেখ হাসিনার অবদান বিষয়ক উঠান বৈঠকে প্রধান আলোচক ব্যারিস্টার গোলাম কবির ভুঁইয়া বলেন, বঙ্গবন্ধুকন্যা, বাংলাদেশের প্রধানমন্ত্রী এবং বিশ্বনেতা শেখ হাসিনা বাঙালি জাতির অনুপ্রেরণার উৎস। বঙ্গবন্ধু আওয়ামী লীগকে তৃণমূলের জনপ্রিয় রাজনৈতিক দলে পরিণত করেছিলেন। তিনি বলেন, আওয়ামী লীগ সবসময় শোষণ, বঞ্চনা, অবিচার, নিপীড়নের বিরুদ্ধে রাজনৈতিকভাবে সোচ্চার, প্রতিরক্ষামূলক ভূমিকা পালন করে আসছে। এই দল প্রতিষ্ঠার পর থেকে জনগণের অর্থনৈতিক, সামাজিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিক মুক্তির জন্য কাজ করছে। এই দল ক্ষমতায় থাকলে জনগণের ভাগ্যের উন্নতি হয়। দলের ৭২ বছরের ইতিহাস সেই সত্যের সাক্ষ্য দেয়। তিনি বলেন, আসছে ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। নেত্রীর জন্মদিনে উপহার দেয়ার জন্য ‘দেশের উন্নয়ন-মানুষের ভাগ্যের পরিবর্তন’ উক্ত শ্লোগানকে ধারণ করে তাড়াইল-করিমগঞ্জে ১০০ শত উঠান বৈঠক উপহার দেয়ার কাজ শুরু করেছি।

কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের নৌকার সাংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে তিনি বলেন, করিমগঞ্জে ৬০ টি এবং তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নে ৪০ টি উঠান বৈঠক করব যার মধ্যে আজকের উঠান বৈঠকটি হল ১৪ তম। । তিনি বলেন, উঠান বৈঠক করার আরেকটি উদ্দেশ্য হল শেখ হাসিনার অবদান তাড়াইল-করিমগঞ্জের মফসল এলাকার দুই তৃতীয়াংশ ভোটারের মাঝে পৌছিয়ে দেয়া।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..