শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ভূমিহীন ও গৃহহীন মুক্ত হচ্ছে হরিরামপুর উপজেলা

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৫৮৫৯ বার পঠিত

মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না এ নির্দেশনার প্রেক্ষিতে দেশব্যাপী গৃহনির্মাণ কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে।

সেই লক্ষ্যে চতুর্থ পর্যায়ের ২য় ধাপে আগামী ৯ ই আগষ্ট ২০২৩ তারিখে মাননীয় প্রধানমন্ত্রী সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৬৪টি জেলায় সেমি পাকাঘর ও ২ শতক জমিসহ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে বিতরণ কার্যক্রমের শুভ উদ্ধোধন করবেন।

উদ্বোধনকালে হরিরামপুর উপজেলায় চতুর্থ পর্যায়ের ২য় ধাপে ৮৯টি গৃহ প্রদান করা হবে।

এছাড়াও গৃহের পাশাপাশি বিশুদ্ধ পানীয় জলের জন্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর থেকে টিউবওয়েল বসানো ও বিদ্যুৎ সংযোগের কাজ করা হবে বলে জানানো হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হরিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, উপজেলা সমবায় অফিসার নিলুফার ইয়াসমীন, উপজেলা প্রকৌশলী মাজহারুল হক আকন্দ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী নেওয়াজ শরিফ, পল্লী বিদ্যুতের সহকারী জেনারেল ম্যানেজার (ও এন্ড এম) জেরি আরেং, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরীসহ অনেকে।

এছাড়া প্রেস ব্রিফিং এ উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..