বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

পুনর্গঠিত হলো পটুয়াখালী জেলা প্রেসক্লাব

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৫৭৯৭ বার পঠিত
নতুন ভাবে সংযোজন ও বিয়োজনের মাধ্যমে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের ২০২৩-২০২৪ ইং বছরের জন্য পুনর্গঠিত কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
নতুন ভাবে সংযোজন ও বিয়োজনের মাধ্যমে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের ২০২৩-২০২৪ ইং বছরের জন্য পুনর্গঠিত কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
 বুধবার (৮ এপ্রিল) সন্ধ্যা ৭ ঘটিকায় শহরের ফায়ার সার্ভিস রোডস্থ অস্থায়ী কার্যালয়ে উপস্থিত সদস্যদের কন্ঠ ভোটে বর্তমাান কমিটি পুনর্গঠন করা হয়।
উক্ত কমিটিতে চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ও জেলা প্রতিনিধি এনায়েতুর রহমানকে সভাপতি এবং আনন্দ টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ’র পটুয়াখালী জেলা প্রতিনিধি এম.নাজিম উদ্দিন’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠনসহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা সদস্য’রা হলেন, সহ-সভাপতি দৈনিক নবচেতনা’র কাজী মামুন, সহ-সভাপতি দৈনিক দক্ষিণাঞ্চল’র মো: জিয়াউর রহমান জুয়েল মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলা টিভি’র মো: রাসেল হোসেন নিরব, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক একুশে সংবাদ’র এস আল আমিন, সাংগঠনিক সম্পাদক দৈনিক মুক্ত খবর’র মো: মোশারফ হোসেন সুজন’র, সাংগঠনিক সম্পাদক বিজয় টিভি’র মো: আহসান জিকু, দপ্তর সম্পাদক দৈনিক রুদ্র বাংলা’র মো: তারেক আহসান, সহ দপ্তর দৈনিক গনকন্ঠ’র মো: সোহানুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক মুক্ত খবর’র মো: জাহিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক দি কান্ট্রি টুডে’র মনজুর মোর্শেদ তুহিন,পাঠাগার সম্পাদক দৈনিক জাগরণ’র মো: আরিফুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নুরুল আমিন আজাদি, ক্রীড়া বিষয়ক সম্পাদক দৈনিক আমাদের মাতৃভূমি’র মোঃ ইব্রাহিম সিকদার মাসুম, সমাজ কল্যাণ সম্পাদক দৈনিক মানব জমিন’র মো: সোহাগ হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক সকালের সময়’র মো: মোস্তফা কামাল, সাহিত্য ও সাংস্কিৃতিক বিষয়ক সম্পাদক দৈনিক মানবকন্ঠ’র মো: ওয়াদুদ, মহিলা বিষয়ক সম্পাদক দৈনিক দক্ষিনের খবর’র মোর্শেদা খানম লিমা, কার্যনিবাহী সদস্য: দৈনিক বর্তমান কথা’র মো: মনির হাওলাদার, দৈনিক সরোজমিন’র আরিফুর রহমান সুমন, দৈনিক শিরোমনী’র মো: যুবরাজ মৃধা, দৈনিক আমার সংগ্রাম’ এর মো: হাফিজুল ইসলাম শান্ত , কাজীটিভি’র মো: রাকিবুল ইসলাম,দৈনিক অধিকার’র মো: আবুবক্কর মিল্টন, দৈনিক জনবানী’র শিশির রঞ্জন,দৈনিক মর্নিং গ্লোরী’র শাকির আলম,দৈনিক গনজাগরণ’র মো: উজ্জল,আশ্রয় প্রতিদিন’র মো: আবদুল্লাহ, দৈনিক সময়ের কাগজ’র মো. নজরুল ইসলাম, দৈনিক সরেজমিন বার্তা’র মো. আনোয়ার হোসেনসহ ৩১ বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..