বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ

বাউফলে কবর খুঁড়ে লাশ চুরি !

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৫৮০৫ বার পঠিত

পটুয়াখালীর বাউফল উপজেলার মূল ভূখন্ড থেকে বিচ্ছন্ন চন্দ্রদ্বীপ ইউনিয়নের ৪নং ওয়ার্ড চরব্যারেট গ্রামে বজ্রপাতে নিহত রাসেল হাওলাদার (২২) নামের এক জেলের লাশ কবর থেকে চুরি হয়ে গেছে।

শুক্রবার (১৮ আগস্ট) গভীর রাতে এ ঘটনা ঘটেছে। নিহত রাসেল চরব্যারেট গ্রামের ফিরোজ হাওলাদারের ছেলে।
জানা গেছে, প্রায় ২ মাস আগে রাসেল তার বাড়ির কাছে তেঁতুলিয়া নদীতে মাছ শিকার করতে গিয়ে বজ্রপাতে নিহত হন । তার লাশ চরব্যারেট গ্রামের সেকান্দার আলী খলিফা বাড়ির মসজিদের দক্ষিন পাশে দাফন করা হয়।

শনিবার (১৯ আগস্ট) সকালে বাড়ির কয়েক ব্যক্তি দেখতে পান রাসেলের কবরের মাটি খোড়া, ভিতরে লাশ নেই। বিষয়টি জানাজানি হলে বিভিন্ন এলাকা থেকে উৎসুক জনতা খলিফা বাড়িতে এসে জড়ো হন।

ওই গ্রামের সাবেক মেম্বার আফরোজা বানু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,শুক্রবার দিবাগত রাতে যে কোন সময় দুর্বৃত্তরা কবর খুড়ে রাসেলের লাশ চুরি করে নিয়ে যায়। এ ঘটনার পর ওই গ্রামের মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।
চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক আলকাস মোল্লা বলেন, ঘটনাটি আমি শুনেছি।
বাউফল থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমান বলেন, খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..