শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বগুড়ায় ১৫৫ বস্তা চাল উদ্ধার, গ্রেফতার ২

এনামুল হক রাঙ্গা (বগুড়া) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৫৮১২ বার পঠিত
বগুড়ায় অবৈধভাবে সাড়ে চার হাজার কেজি সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল গুদামজাত করার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।
এদিন ভোর রাত তিনটার দিকে সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের কমলপুর গ্রামে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার দক্ষিনভাগ গ্রামের মো. মোখলেছার রহমান দিপু (৫৫) এবং দোবাড়ীয়া গ্রামের  মো. ফেরদৌস আলম (৩৮)।
তাদের সঙ্গে আলম প্রামানিক নামে আরও একজন ব্যবসায়ী যুক্ত ছিলেন। তিনি গাবতলীর রামেশ্বপুর ইউনিয়নের বাসিন্দা। কিন্তু তিনি  পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।
এরা তিনজন কমলপুর গ্রামের মীর সেমি অটো রাইস মিল এ্যান্ড কালার সার্টার মিলের গোডাউন ভাড়া নিয়ে চালের ব্যবসা করতেন।
বগুড়া সদর থানার তদন্ত (পরিদর্শক) মো. শাহিনুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১৫৫ বস্তা চাল উদ্ধার করা হয়। খাদ্য অধিদপ্তর বিভাগের নাম সম্বলিত প্রতিটি বস্তার গায়ে লেখা আছে ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’। প্রতি বস্তা ৩০ কেজি ওজন হিসেবে ১৫৫ বস্তায় মোট চার হাজার ৬৫০ কেজি চাল উদ্ধার করা হয়।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরাফত ইসলাম বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা দীর্ঘদিন ধরে সরকারি চাল অবৈধপন্থায় কালোবাজারে কেনাবেচা করে আসছিলেন। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..