বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি

মির্জাগঞ্জের মাধবখালী ইউপি চেয়ারম্যানের সাংবাদিকের সাথে অশালীন আচরন: অডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮৪১ বার পঠিত

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ১ নং মাধবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোঃ মিজানুর রহমানের এক সাংবাদিকের সাথে অশালীন আচরনের একটি অডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়েছে বলে জানা গেছে।

সেই অডিওতে শোনা যায় তিনি হুমকী দিয়ে বলছেন “কিসের সাংবাদিক আপনি , আমি চেয়ারম্যান আমি আমার (ইউনিয়ন পরিষদের) টাকা উঠাইছি আবার আমার টাকা আমি (ইউনিয়ন পরিষদের একাউন্টে) জমা দিছি ,আসেন আমার সামনে আসেন দেহি আপনারা কিসের সাংবাদিক” এ ছাড়াও তিনি ঐ সাংবাদিককে হুমকী দিয়ে বিভিন্ন ধরনের অশালীন ভাষায় গালি-গালাজ করেন।

উল্লেখ্য, এর আগে ১ নং মাধবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোঃ মিজানুর রহমানের বিরুদ্ধে হাট বাজার ইজারা লব্দের ৫ লাখ ১৭ হাজার টাকা আত্মসাৎ এর অভিযোগ ও ৮ জন ইউপি সদস্যে তার বিরুদ্ধে ২৮/০৮/২৩ ইং তারিখে পটুয়াখালী জেলা প্রশাসক ও ইউএনও বরাবর অনাস্থা প্রদানের লিখিত অভিযোগ করেন।

অভিযোগে বলা হয়েছে, গত ২৭/০৮/২৩ ইং তারিখ উপজেলা হতে হাট বাজার ইজারা লব্দের ৫ লাখ ১৭ হাজার টাকা চেকের মাধ্যমে পেয়ে সাধারন হিসাব নম্বর ৪৩১৭***১৩২০ সোনালী ব্যাংক সুবিদখালী শাখায় জমা দেয়। ঐ দিনই আরও দুইটি চেকের মাধ্যমে ৩ লক্ষ ও ২ লক্ষ ১৭ হাজার টাকা উত্তোলন করেন চেয়ারম্যান।

উপরেল্লখিত অভিযোগের প্রেক্ষিতে একটি জাতীয় পত্রিকার একজন সিনিয়র সাংবাদিক তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে তার বক্তব্যের জন্য তার মোবাইলে কল দিলে তিনি তার সাথে এ অশালীন আচরন ও গালা-গালি করেন।

এ বিষয়ে সেই প্রেতিবেদকের কাছে জানতে চাইলে তিনি বলেন “আমি মাধবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোঃ মিজানুর রহমানের কাছে তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি সচিবকে দোষারুপ করেন কিন্তু সচিব চেয়ারম্যানের বক্তব্য অস্বিকার করলে সে বিষয়ে আবার চেয়ারম্যানেকে ফোন করা হলে তিনি আমার সাথে এ আচরন করেন। আমি এর তীব্র নিন্দা ও এর বিচার কামনা করছি।

অভিযোগের বিষয়ে মাধবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোঃ মিজানুর রহমানের মোবাইল নম্বরে (01733………33) বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভাইরাল অডিও লিংক (ফেসবুক): https://fb.watch/mRKfmNYjyV/

ইউটিউব লিংক: https://youtu.be/Siwk8S5cmAs?si=YxCos7lffzqwb6WK

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..