সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মুরাদনগরে চিত্র নায়িকা অপু বিশ্বাস উদ্বোধন করলেন হারল্যান স্টোর

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮৩৯ বার পঠিত

মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে  ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার  বিকেলে কোম্পানীগঞ্জ কলেজ সুপার মার্কেটের মেইন গলিতে ওই   স্টোরের উদ্বোধন করেন তিনি।

‘হারল্যান স্টোর’ উদ্বোধনকালে অপু বিশ্বাস বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিকস ও প্রসাধনী প্রোডাক্ট প্রাপ্তি নিশ্চিত করছে। তাই কসমেটিকস ব্যবহারকারীদের কাছে খুব দ্রুতই এ স্টোর সাড়া ফেলতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, ‘হারল্যান স্টোর’ মানসম্মত পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব স্টোর চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যানের  প্রোডাক্ট বাজারজাত করা হচ্ছে।

প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এ ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইলপলিশের মতো সাজসজ্জার নানা রকম অনুসঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান স্টোরে।

এসময় উপস্থিত ছিলেন – নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের,  নবীপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, ৮ নং চাপিতলা ইউপি চেয়ারম্যান কবির হোসেন প্রমুখ।  এসময় চিত্র নায়িকা অপু বিশ্বাসকে দেখতে প্রচুর দর্শকের সমাগম ঘটে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..