মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নেই : শাহরিয়ার

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭৯২ বার পঠিত

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আজ স্পষ্টভাবে বলেছেন, বাংলাদেশের কাংখিত  উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ধারাবাহিক অগ্রগতি  এগিয়ে নিতে বদ্ধপরিকর। তিনি দেশের উন্নয়নের পাশাপাশি জনগণের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়নের ধারা কেউ  ঠেকাতে পারবেনা।
জেলার চারঘাট উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গণে ৫০তম স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
অনুষ্ঠানে তিনি জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর পুরস্কার বিতরণের পাশাপাশি যুব উন্নয়ন অধিদপ্তরের আইসিটি প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফখরুল ইসলাম ও পৌরসভার মেয়র একরামুল হক।
শাহরিয়ার আলম বলেন, দেশকে আরও স্বাবলম্বী করে তুলতে  যুব উন্নয়ন অধিদপ্তর ও ‘তথ্য  আপার’ মাধ্যমে নারীদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।
তিনি উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়তে যোগ্য জনবলের বিকল্প নেই।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..