শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

জেলা শ্রেষ্ঠ নারী প্রধান শিক্ষক নলছিটির আইরিন চৌধুরী পুরুষ বিভাগে নাজমুল হাসান

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮০২ বার পঠিত

জাতীয় প্রথমিক শিক্ষা পদক -২০২৩ এ প্রধান শিক্ষক ক্যাটাগড়িতে ঝালকাঠি জেলা শ্রেষ্ঠ নারী প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন ১০৩ নং পুরান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইরিন চৌধুরী। তিনি উপজেলার ১৭০ টি সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকে টপকে ইতমধ্যে উপজেলা শ্রেষ্ঠ নারী প্রধান শিক্ষকের মর্যাদায় ভূষিত হন।

এরপর তিনি ঝালকাঠি জেলা পর্যায়ে প্রতিযোগীতায় (১৯ সেপ্টেম্বর) ঝালকাঠি সদর, রাজাপুর ও কাঠালিয়া উপজেলার ৩ জন শ্রেষ্ঠ উপজেলা প্রধান শিক্ষককে পিছনে ফেলে ঝালকাঠি জেলার মধ্যে শ্রেষ্ঠ নারী প্রাথমিক প্রধান শিক্ষক নির্বাচিত হন।

এদিকে পুরুষ প্রধান শিক্ষক ক্যাটাকড়িতেও জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন নলছিটি উপজেলার রাজপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম নাজমুল হাসান।

এছাড়াও এবছর প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটি ক্যাটাগরিতে উপজেলা শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন ১০৩ নং পুরানবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাবেক প্যানেল মেয়র মো: আলমগীর হোসেন আলো।

এবিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভার:) মো: আখতার হোসেন বলেন জেলা পর্যায়ে সুষ্ঠু ও সুন্দর ভাবে যাচাই-বাছাই সম্পন্ন হওয়ায় আমার উপজেলার ২ শিক্ষক আইরিন চৌধুরী ও এসএম নাজমুল হাসান জেলা পর্যায়ে শ্রেষ্ঠ নারী ও পুরুষ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন আমি তাদের ২ জনকেই স্বাগত জানাই।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..