রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

নতুন প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেনের দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮১৪ বার পঠিত

সজ্জন ও ভালো মানুষ হিসাবে সমধিক পরিচিত এবং একজন দক্ষ প্রকৌশলী হিসাবে সুনাম রয়েছে নতুন প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেনের। গত২ ৬ সেপ্টেম্বর মঙ্গলবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব এস এম নজরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, স্থানীয় সরকার বিভাগে গত ১২/০৯ ২০২৩ তারিখে অনুষ্ঠিত চলতি দায়িত্ব প্রদান সংক্রান্ত কমিটি সভার সুপারিশক্রমে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা অতিরিক্ত প্রধান প্রকৌশলী (গ্রেড-২) মো. আলি আখতার হোসেনকে প্রধান প্রকৌশলীর শূন্য পদে প্রধান প্রকৌশলী হিসেবে চলতি দায়িত্ব প্রদান করা হলো।

এর আগে এলজিইডির প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিনকে ২৯ সেপ্টেম্বর থেকে অবসর প্রদান করা হয়। তার বিরুদ্ধে বয়স জালিয়াতি করে এক বছর বেশি দায়িত্ব পালনের অভিযোগে তদন্ত চলছে। সে কারণে তাকে অবসত্তোর ছুটি না দিয়ে সরাসরি অবসরে পাঠানো হয়।

উল্লেখ্য, প্রকৌশলী হলেন মো. আলি আখতার হোসেনএ লজিইডিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সুনামের সাথে চাকরি করে আসছেন। জন্মসূত্রে রাজশাহী জেলার বাসিন্দা মো. আলী আখতার হোসেন প্রধান প্রকৌশলী হওয়ায় সারাদেশে এলজিইডির কর্মকর্তা- কর্মচারিদের মধ্যে আনন্দের বন্যা বয়ে চলেছে। জানতে চাইলে জেলার দায়িত্বে থাকা একজন নির্বাহী প্রকৌশলী বলেন, আশা করছি বর্তমান প্রধান প্রকৌশলীর নেতৃত্বে এলজিইডিতে কাজের গতি ফিরবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..