মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

গাইবান্ধায় ছিনতাই হওয়া ব্যাটারি চালিত অটো মিশুক উদ্ধার,গ্রেফতার ৪

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত

গাইবান্ধা সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকৃত একটি ব্যাটারী চালিত মিশুক উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করেছে। এ অভিযানের সার্বিক তথ্য তুলে ধরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে ৭ অক্টোবর (শনিবার) দুপুরে এক প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

প্রেস কনফারেন্সে উক্ত অভিযানের সার্বিক বিষয়ে তুলে ধরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, (বি-সার্কেল) আবদুল্লাহ আল মামুন, সদর থানা অফিসার ইনচার্জ মাসুদ রানাসহ জেলা পুলিশের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

প্রেস কনফারেন্সে জানানো হয়, সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানার নেতৃত্বে রাত্রীকালীন কিলো-১ ডিউটি টিম ৬ অক্টোবর রাত ৮ টা ১৫ মিনিটে গাইবান্ধা সদর থানার গোপালপুর বাজারের পশ্চিম পার্শ্বে জগতরায় গোপালপুরগামী ফাঁকা রাস্তায় একটি ব্যাটারী চালিত মিশুক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধা সদরের মধ্যপাড়ার কায়ছার মিয়ার ছেলে কল্লোব মিয়া (২০), মধ্যধানঘড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আল আমিন মিয়া (২০), একই গ্রামের মঞ্জু মিয়ার ছেলে আবীর মিয়া (২০), আশরাফুল আলমের ছেলে নাজমুল হাসান বোনাস (১৯)কে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ব্যাটারী চালিত অটো মিশুক ও একটি ধারালো ছোরা উদ্ধার করেন। পুলিশ সুপার কামাল হোসেন আরো জানান, গ্রেফতারকৃতরা গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটের সময় ফকিরপাড়া মোড় থেকে অটো মিশুকটি ভাড়া করে রামচন্দ্রপুর ইউনিয়নের জগতরায় গোপালপুর নিয়ে গিয়ে একটি নির্জন স্থানে চালককে ধারালো চাকু দিয়ে মৃত্যুর ভয়ভীতি দেখিয়ে ও কিলঘুষি মেরে অটো মিশুকটি নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..