বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

মির্জাগঞ্জে ২ ছাগল চোর গ্রেফতার

মো: জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৫৮১৪ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে দুই ছাগল চোরকে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানার কাঠালতলী তদন্ত কেন্দ্রের পুলিশ।
৮-১০-২৩ ইং তারিখ মির্জাগঞ্জ উপজেলার মাদবখালি ইউনিয়নের বাজিতা গ্রাম থেকে ১/মনির হোসেন হাওলাদার (৩২) পিতা: আব্দুল মান্নান হাওলাদার গ্রাম: বাজিতা ১ম খন্ড থানা: মির্জাগঞ্জ জেলা: পটুয়াখালী, ২/মোঃ রাসেল হাওলাদার গ্রাম :পঞ্চাসসাল থানা ও জেলা: মুন্সিগঞ্জ, কে ছয়টি ছাগলসহ দুই চোরকে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানার কাঠালতলী তদন্ত কেন্দ্রের পুলিশ।

অভিযোগকারি কামাল হোসেন জুয়েল অভিযোগে বলেন, ২৩-০৯-২০২৩ ইং তারিখ সকাল অনুমান ০৯:৩০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানাধীন মাধবখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের লেবুবুনিয়া গ্রামে

লেবুবুনিয়া কারিমিয়া মাদ্রাসার মাঠে প্রতিদিনের ন্যায় আমার পালিত ০৫ (পাঁচ) টি ছাগল। যাহা ১টি খয়রি রংয়ের বকরি ছাগল সাথে ২টি খয়রি রংয়ের বাচ্চা মূল্য অনুমান-১২,০০০/- (বার হাজার) টাকা, ১টি খয়রি রংয়ের বকরি ছাগল মূল্য অনুমান-৬,০০০/- (ছয় হাজার) টাকা ও কালো রংয়ের ১টি খাসি ছাগল মূল্য অনুমান ৪,০০০/- (চার হাজার) টাকা, সর্ব মোট-২২,০০০/- (বাইশ হাজার) টাকা, সাদা লাইনলের রশি দিয়া খুটার সাহায্যে মাটিতে বাঁধিয়া রাখি। একই তারিখ দুপুরঅনুমান ০২:৩০ ঘটিকার দিকে আমি আমার ছাগল গুলো আনিতে গিয়া দেখি যে, খুটা পরিয়া আছে কিন্তু রশিসহ আমার ছাগলগুলো নাই। আমি বিষয়টি আমার পরিবারের লোকজনদের জানাইলে আমিসহ আমার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় আমার পালিত ছাগলগুলো খোজাখুজি করিতে থাকি। খোজাখুজি করাকালীন প্রতিবেশী জানায় যে, ইং-২২-০৯-২০২৩ তারিখ তার নিজ বাড়ীর সামনের রাস্তা হইতে ০১ (এক) টি বাদামী রংয়ের বকরি ছাগল মূল্য -৭০০০ (সাত হাজার) টাকা চুরি হইয়াছে। আমার ছাগল খোজাখুজির একপর্যায় ইং-০৮-১০-২০২৩ তারিখ বেলা অনুমান ০৩:১০ টার সময় জানিতে পারি যে, ১নং আসামীর বাড়ীতে অনেক চোরাই ছাগল আছে। আমি তাৎক্ষনিক স্থানীয় লোকজন নিয়া ১নং আসামীর বাড়ীতে যাইয়া তার পূর্ব ভিটির ছাগল রাখার ঘরের মধ্যে গিয়ে আমার উল্লেখিত ছাগলগুলো দেখিতে পাইয়া আমার ছাগল পাওয়ার বিষয়টি প্রতিবেশী (অর্থাৎ একটি ছাগল হারানো ব্যক্তি) জানাইলে সে আসামী মনির এর বাড়িতে উপস্থিত হইয়া তার হারানো ১টি বাদামী রংয়ের বকরি ছাগল দেখিতে পাইয়া সনাক্ত করেন। তখন স্থানীয় লোকজন উত্তেজিত হইয়া ১ ও ২নং আসামীদ্বয়কে মারধর করিলে সামান্য আহত হয়।

আমি তাৎক্ষনিক ভাবে কাঠালতলী পুুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে জানাইলে কাঠালতলী পুলিশ তদন্ত কেন্দ্র হইতে এসআই-মোঃ জাকির হোসেন মোল্লা সংগীয় ফোর্সসহ ১নং আসামীর বাড়ীতে আসিয়া উপস্থিত জনগণের সম্মূখে আমাদের সনাক্ত ও দেখানো মতে ছাগলগুলো ইং-০৮-১০-২০২৩ তারিখ বিকাল ০৫:৩৫ ঘটিকায় জব্দ করেন এবং ১ ও ২নং আসামীদ্বয়কে পুলিশ হেফাজতে নেয়। উপস্থিত লোকজনের সামনে পুলিশ আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করিলে তাহারাসহ আরও কয়েকজন মিলে আমার ছাগলসহ প্রতিবেশীর ছাগল চুরি করিয়া আনার কথা স্বীকার করে। ইতিপূর্বেও তাহারা বিভিন্ন এলাকা হইতে ছাগল চুরি করিয়া আনিয়া বরগুনা বেতাগীসহ বিভিন্ন বাজারে ছাগল বিক্রি করার কথা জানায়।

মির্জাগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ জনাব হাফিজুর রহমান বলেন, এ বিষয়ে একটি মামলার রুজু করা হয়েছে, আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..