বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

তাড়াইলে ২০০ পিচ ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেফতার

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৫৭৭৫ বার পঠিত

কিশোরগঞ্জেরতাড়াইলে ২০০ পিচ ইয়াবাসহ  মো. সাইফুল ইসলাম (৩৩)নামে এক পেশাদার মাদকব্যবসায়ীকে উপজেলার রাউতি ইউনিয়নের পুরুড়াগ্রাম থেকে গ্রেফতারকরেছে তাড়াইল থানা পুলিশ। গ্রেফতারকৃতব্যক্তি তাড়াইল থানার সুরংগল গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম।

তাড়াইল থানারএসআই আশরাফ উজ্জামান বলেন, ৩১অক্টোবর (মঙ্গলবার) রাতঅনুমান ১ টা ১০মিনিটে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকদ্রব্যউদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করার সময় উপজেলার পুরুড়া বাজারে অবস্থানকালে গোপন সংবাদেরভিত্তিতে জানতে পারে যে, তাড়াইল থানাধীন পুরুড়া সাকিনস্থ পুরুড়া স্কুল রোডের মায়েরদোয়া এন্টারপ্রাইজ দোকানের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যক্রয়-বিক্রয় করিতেছে। বিষয়টি তাড়াইল থানার অফিসার ইনচার্জ সাহেবকে মোবাইল ফোনেঅবহিত করিয়া সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রাত ১টা ২০মিনিটে ঘটনাস্থলে পৌছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পাইয়া ৩ জন লোক দৌড়াইয়াপালাইয়া যাওয়ার সময় ১ জনকে ধরতে সক্ষম হই এবং তার কাছে পলিপ্যাকে রক্ষিত ২০০ পিচ ইয়াবাজব্দ করা হয়। যাহার বাজার মূল্য আনুমানিক ৬০ হাজার টাকা।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনসুর আলী আরিফজানান,  গ্রেফতারকৃতআসামী প্রাথমিক জিজ্ঞাসায় মাদকদ্রব্য ইয়াবা নিজ হেফাজতে ও দখলে রাখিয়া বিক্রি করারজন্য অবস্থান করছিল বলিয়া স্বীকার করেছে। পাশাপাশি পলাতক আরো ২ জন নাম ঠিকানাপ্রকাশ করেছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তারবিরুদ্ধে পূর্বে আরো মাদক মামলা রয়েছে। মাদক বিক্রির দায়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল১০(ক)/৪১ ধারায় গ্রেফতারকৃতআসামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে কিশোরগঞ্জ জেলাজজ আদালতে  প্রেরণকরা হয়েছে।  মাদকমুক্ত সমাজ গঠনে আমাদের এ অভিযান অব্যাহতথাকবে। মাদকমুক্ত সমাজ গঠনে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..