রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

পটুয়াখালী-১ উপ-নির্বাচনে এডভোকেট আফজাল হোসেন এর মনোনয়ন দাখিল

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৫৭৯৮ বার পঠিত
বাংলাদেশ জাতীয় সংসদের ১১১ (পটুয়াখালী-১) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন নিয়ে পটুয়াখালী রিটানিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এ্যডভোকেট আফজাল হোসেন।
০১লা নভেম্বর (বুধবার) দুপুর ১টায় পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান এর উপস্থিতিতে নেতা-কর্মীদের নিয়ে এ্যডঃ আফজাল হোসে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক নুর কুতুবুল আলম এর নিকট মনোনয়োন পত্র দাখিল করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ এনায়েতুর রহমান,  জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  অবঃ অধ্যাপক বাবুল হোসেন হোসেন মিরা, রুহুল আমিন কাজী, জেলা কৃষক লীগের সভাপতি গাজী আলী হোসেন, সাধারন সম্পাদক সোহরাব হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ শাহানুর  হক, সাধারণ সম্পাদক অ্যাডঃ রিফাত হাসান সজিব প্রমুখ।
আওয়ামী লীগের থেকে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য অ্যাডঃ শাহজাহান মিয়া (৮৩) গত ২১শে অক্টোবর বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করায় এই আসনটি শূন্য হয়। গত ২৪শে অক্টোবর পটুয়াখালী-১ আসনেে উপনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।
নির্বাচন কমিশনের তফশিল অনুয়ায়ী ১ নভেম্বর মনোনয়নপত্র দাখিল, ২ নভেম্বর বাছাই, ৯ নভেম্বর প্রত্যাহার এবং ১০ নভেম্বর প্রতীক বরাদ্দের তারিখ ধার্য করা হয়েছে। ব্যালট পেপারের মাধ্যমে পটুয়াখালী-১ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ নভেম্বর। এই ভোট হবে ব্যালেট পেপার মাধ্যমে।
অ্যডঃ আফজাল হোসেন মনোনয়নপত্র জমা দেয়ার পর জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হলে অফিস চত্বরে নৌকা মার্কার  সমর্থনে স্বাগত জানায় পটুয়াখালী জেলার ও জেলার বাহির থেকে আগত আওয়ামীলীগ নেতাকর্মীরা।
তাকে স্বাগত জানাতে এগিয়ে আসেন বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন,পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহাজাদা।
 এছাড়াও স্বাগত জানাতে অংশগ্রহণ করেন জেলা ছাত্রলীগ,জেলা শ্রমিক লীগ, মৎস্যজীবী লীগ সহ আওয়ামী লীগের অন্যান্য সংগঠন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..