শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

চরফ্যাশনে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধ’ ২ দস্যু নিহত

সাব্বির আলম বাবু, ভোলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৬০৭৩ বার পঠিত

ভোলার চরফ্যাশন উপজেলায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই দস্যু নিহত হয়েছেন। রোববার (৫ ডিসেম্বর) ভোরে দিকে কুকরি-কুকরিতে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তাদের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছরের মধ্যে।
এ সময় তিনটি রাম দা, একটি গুলি ও পিস্তল উদ্ধার করা হয়েছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. রাজিব রায়হান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, চরফ্যাশন উপজেলার কুকরি-মুকরিতে একদল দস্যু ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। বিষয়টি টের পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে গেলে দস্যুরা তাদের লক্ষ্য করে গুলি চালান। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গুলি বিনিময়ের পর দস্যুরা পালিয়ে যান। পরে ঘটনাস্থলে দুই দস্যুর গুলিবিদ্ধ লাশ ও অস্ত্র পাওয়া যায়। তবে এ দস্যু দলটি কোন বাহিনীর, তা এখনও জানা যায়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..