রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

হরতাল-অবরোধ-দ্রব্যমূল্য বৃদ্ধিরোধের রাজনীতি চাই : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৫৭৭৬ বার পঠিত

সহিংসতার রাজনীতিমুক্ত দেশ গড়ার দাবিতে সমাবেশ করেছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। ২১ নভেম্বর সকালে হরতাল-অবরোধমুক্ত রাজনীতির আহবান জানিয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী। বক্তব্য রাখেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যন চন্দন চন্দ্র সেন, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ।

এসময় মোমিন মেহেদী সভাপতির বক্তব্যে বলেন, নির্বাচনের আগে হরতাল-অবরোধ-দ্রব্যমূল্য বৃদ্ধিরোধের রাজনীতি চাই। আমরা রাজনৈতিক সহিংসতা থেকে মুক্তি চাই। প্রতিটা দিন নির্মমতার রাজনীতিতে এগিয়ে চলছে দেশ। আমরা রাজনীতির নামে মানুষের কষ্ট বৃদ্ধি-দ্রব্যমূল্য বৃদ্ধির রাজনৈতিক কর্মসূচি হিসেবে দেয়া হরতাল-অবরোধ থেকে দেশ-সমাজ-জাতিকে মুক্তি দেয়ার পক্ষে। আর তাই চাই, পুলিশ-প্রশাসন ও বিরোধী রাজনৈতিক প্লাটফর্মগুলো আমজনতার কথা ভেবে ভয়ংকর রাজনৈতিক কর্মসূচি কোনভাবেই যেন না হতে পারে, সেই দিকে দৃষ্টি দেবে। তা না হলে  আজ যেমন হরতাল-অবরোধকারী ও পুলিশ-প্রশাসনের উপর থেকে আমজনতার আস্থা উঠে গেছে, তেমন আগামীতে তা আরো দৃঢ় হবে যা আমাদের কারোই কাম্য নয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..