সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

গাইবান্ধায় কাভার্ডভ্যানে ফেনসিডিল পাচার কালে গ্রেফতার ২

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৫৭৬৮ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যানে ফেনসিডিল পাচার কালে ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২০ জানুয়ারি ) রাতে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরা হলেন, শেরপুর জেলার শ্রীবরদী থানার শাহআলীর ছেলে বিপ্লব হোসেন (২৬), ময়মনসিংহ জেলার নান্দাইল থানার সিদ্দিকুর রহমানেরর ছেলে ফারুক মিয়া (৩৬)।

তাদের হেফাজতে থাকা ৮৬ বোতল ফেন্সিডিলসহ কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদে শনিবার (২০ জানুয়ারি ) রাত পৌনে ৮ টার দিকে পৌরশহরের খলসী নামক স্থানে রংপুর-ঢাকা মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব ৷ এসময় ঢাকাগামি একটি কাভার্ড ভ্যান থেকে ৮৬ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করা হয়। সেই সাথে কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।

তারা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায়ী চক্রের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।

উক্ত ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীদ্বয়কে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..