রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

মির্জাগঞ্জে ‘ইউপি সদস্য’ হত্যা মামলার পলাতক আসামি র‍্যাবের হাতে গ্রেফতার

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৫৭৭২ বার পঠিত
বরগুনা টু মির্জাগঞ্জ সড়কে কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে বে-পরোয়া গতির একটি মালবাহী ট্রাক এক পথচারীকে হত্যা করে পালিয়ে যায়। দুর্ঘটনার ২ মাস ১৪ দিন পর পলাতক এক ঘাতককে  আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী।
মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় সেদিন নিহত হয়েছিল কাকড়াবুনিয়া ইউনিয়নের এক ইউপি সদস্য এবং গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিল ওই ইউনিয়নের চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা। ওই দিনই  ঘাতক ট্রাকটিকে আটক করে মির্জাগঞ্জ থানা পুলিশ। তবে পালিয়ে যায় ট্রাকের ড্রাইভার ও তার সহকারী। ২৭ শে নভেম্বর এ বিষয়ে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়।
২২শে জানুয়ারী (সোমবার) র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি চৌকস অভিযানিক দল  ওই দুর্ঘটনার এজাহারভুক্ত পলাতক আসামি মোঃ সাদ্দাম তালুকদার (৩৫)কে বরগুনা জেলার আমতলী উপজেলার ছুরিকাটা ট্রাক স্ট্যান্ড এলাকা হতে কৌশলে গ্রেফতার করতে সক্ষম হয়।
এ ব্যাপারে র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর কোম্পানি অধিনায়ক মেজর সোহেল বলেন, ইতোমধ্যে আমরা একজন পলাতক আসামি  আটক করেছি তবে অপরজনকেও আটক করার প্রচেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..