রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালীতে জমি জমার ভোগ দখল নিয়ে ভাইকে কুপিয়ে জখম

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৭০ বার পঠিত

জমি জমার ভোগ দখল নিয়ে নিয়ে পটুয়াখালীতে ছোট ভাই ও তার স্ত্রীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বড় দুই ভাই তার স্বজনরা।

স্থানীয় সুত্রে জানা যায়, ৪ঠা ফেব্রুয়ারী (রবিবার) পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামে জমি জমার ভোগ দখল নিয়ে দুপুরে কথা কাটাকাটির এক পর্যায় মরিয়ম বেগম ও তার স্বামী হেলাল ঘরামীর উপর হামলা হয়। হেলাল ঘরামীর বড় ভাই মিজান ঘরামী, মিলন ঘরামী, মিলনের স্ত্রী পারভীন বেগম ও তার ভাই মনির তাদের উপর হামলা করে। এতে হেলালের মাথায় ধারালো বস্তুর আঘাতে কেটে যায় এবং মরিয়ম গুরুতর আহত হয়। বর্তমানে স্বামী ও স্ত্রী উভয়ই পটুয়াখালী ২৫০ সয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি আছে।

আহত মরিয়ম জানায়, আমাাকে ও আমার স্বামীকে এই বাড়ি থেকে বের করে দিতে চায়। পূর্বেও এ নিয়ে ঝামেলা হয়েছে। আজকে আমাকে মেরেছে আর আমার স্বামীকে কুপিয়েছে। আমরা খুব আতঙ্কে আছি।

ঘটনার সময় প্রত্যক্ষদর্শী ও চাচাতো ভাই জাকির ঘরামী বলেন, ঘটনার সময় আমি ছিলাম। তাদের ভাইদের ভিতরে ধস্তাধস্তি হয়েছে কিন্তু আমি কাউকে আঘাত করতে দেখি নাই। শাহ আলম ঘরামি বলেন,আমি মাড়ামাড়ি দেখেছি কিন্তু কোন মাথা ফাটা দেখি নাই।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম বলেন, এ ব্যপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..