রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালীতে নববধূর মেহেদী শুকানোর আগেই স্বামী নিহত

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৮৬ বার পঠিত

পটুয়াখালী মহিপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেন মহিপুর থানা পুলিশ। নিহত যুবকের নাম ওমর আলী ফরাজী, পিতা: শাহজাহান ফরাজী মহিপুর থানার লতাচাপলী ইউনিয়ন ৫নং ওয়ার্ডের তাহেরপুর গ্রামের বাসিন্দা৷

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) নিজ ঘরে নববধু রেখে স্বামী ওমর আলী ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়ে পড়েন। পরে বাড়ীর পাশে মরিচ ক্ষেতে সকাল ৯টায় গলাকাটা নিথর মরদেহ পরে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল ৫ ফেব্রুয়ারি পার্শ্ববর্তী এলাকার মেয়ে ফারজানা আক্তার রুকাইয়া (১৯) এর সাথে নিহত ওমর আলীর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পরদিন এমন নিশংস ও মর্মান্তিক এ ঘটনায় পুরো এলাকায় বইছে শোকের মাতম।

মহিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, ঘটনাস্থল থেকে একটি দেশিও দা উদ্ধার করা হয়েছে। আমাদের তদন্ত চলছে, ক্রাইমসিন এক্সপার্ট আসতেছে তার পরে লাশ ময়না তদন্তে পাঠানো হবে, তখন বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..