রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতিকে লাঞ্চিত ও হুমকী: থানায় জিডি

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৭৮ বার পঠিত

পটুয়াখালী পৌরসভা নির্বাচনের সংবাদ সংগ্রহকালে জেলা নির্বাচন অফিস কার্যালয়ের সামনে জেলার প্রবীন সাংবাদিক, চ্যনেল আই এর স্টাফ রিপোর্টার ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ এনায়েতুর রহমানকে লাঞ্ছিত ও হুমকী প্রদান করে এক দল সন্ত্রাসী।

পটুয়াখালী পৌর নির্বাচনের তফসিল ঘোষণার মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিন ১৩ই ফেব্রুয়ারি (মঙ্গলবার)দুপুরে পটুয়াখালী জেলা নির্বাচন অফিসের কার্যালয় মনোনয়ন ফরম জমা দিতে আসা প্রার্থীদের সংবাদ সংগ্রহের জন্য ভিডিও ধারণকালে সন্ত্রাসীরা সৈয়দ এনায়েতুর রহমানের উপর পিছন থেকে হামলা করে।এ সময় উপস্থিত সাংবাদিক ও প্রার্থীদের সঙ্গে থাকা কর্মীদের বাধার মুখে সন্ত্রাসীরা জোর করে এই প্রবীণ সাংবাদিককে লাঞ্ছিত করে।
পটুয়াখালী বুলেটিন নামের একটি পেজে ভিডিওতে দেখা যায়, সন্ত্রাসীরা সৈয়দ এনায়েতুর রহমানের উপর হামলা ও অকথ্য ভাষায় গালাগালি করছে অন্য কিছু লোকের বাধার মুখে তারা কাছে আসতে পারছে না।
সৈয়দ এনায়েতুর রহমান বলেন, সংবাদ সংগ্রহের জন্য ভিডিও ধারণকালে কিছু লোক আমাকে ধাক্কাধাক্কি করছিল। বারবার আমার ক্যামেরা ধাক্কা দিয়ে ঠেলে দিচ্ছিল। এই সময় আমার দুহাত আটকা থাকায় মুখ দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা করছিলাম। ভিডিও শেষ করার পর বের হয়ে আসলে আমার দেখা তিনজন আমাকে জনসম্মুখে লাঞ্ছিত করে। চলে যাওয়ার সময় আমাকে দেখে নেয়ার হুমকি দেয়। বর্তমানে আমি প্রাণনাশের ভয়ে আছি।
এ ব্যাপারে সৈয়দ এনায়েতুর রহমান পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সাধারন ডায়েরি সূত্রে জানা যায়, গোপাল, রায়হান ও রিপন প্যদা নামে তিনজন সন্ত্রাসী এই প্রবীণ সাংবাদিককে টানা হ্যচড়া ও লাঞ্ছিত করে। উপস্থিত অন্যান্যদের বাধার মুখে চলে যাওয়ার সময় পরবর্তীতে আবারো দেখে নেয়ার হুমকি দেয়। নিরাপত্তাহীনতার কারণে তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানায়।
পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম স্বাক্ষরিত সাধারণ ডায়েরি সংক্রান্ত প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য একজন এসআই মনোনীত করে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..