রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

দুমকিতে চোরাই ছাগলসহ আটক ২চোর ছেড়ে দিয়েছে পুলিশ!

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৭৬ বার পঠিত

পটুয়াখালীর দুমকিতে চোরাই ছাগলসহ জনতার হাতে আটকের ভিডিও ভাইরাল হওয়া দু’ছাগল চোরকে ছেড়ে দিয়েছে পুলিশ।

গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার মাদ্রাসা ব্রিজ এলাকায় অটোবাইকে চোরাই ছাগলসহ জহির (১৮) ও অটোচালক সজিব গাজী (২৫) নামের দু’যুবককে পুলিশে সোপর্দ্দর ঘটনাটি ঘটেছে। থানা পুলিশ অবশ্য আটকের ঘটনা অস্বীকার করেছে।

প্রত্যক্ষদর্শী ও ভাইরাল হওয়া ভিডিও সূত্রে জানাযায়, সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মাদ্রাসা ব্রিজ এলাকায় শ্রীরামপুর ইউপি সদস্য মো: নাসির উদ্দিন মৃধা, আঙ্গারিয়া ইউপি সদস্য মিজানুর রহমান সর্দার ও আঙ্গারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু জাফর হাওলাদারসহ দু’শতাধিক লোকজনের উপস্থিতে একটি চোরাই খাসি ছাগলসহ জহির (১৮) ও সজিব (২৫) নামের দু’যুবককে আটক করে। পরে থানায় খবর দেয়া হলে দুমকি থানার এসআই রাজিব ও তার সঙ্গীয় ফোর্সের কাছে সোপর্দ্দ করে। পুরোঘটনাটি স্থানীয় কয়েকজন যুবক মোবাইল ফোনে ভিডিও ধারণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ প্রচার করেছে। খাসিসহ আটক চোরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার পরিবর্তে রাতেই তাদের ছেড়ে দেয়ার ঘটনায় জনমনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। আঙ্গারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর হাওলাদার বলেন, দু’জন ইউপি সদস্যসহ প্রায় দু’শতাধিক মানুষ হাতে নাতে চোরাই ছাগলসহ ২চোর পুলিশে দেয়ার পর অনৈতিক লেনদেনে এভাবে ছেড়ে দিলে অপরাধ প্রবণতা কমানোর পরিবর্তে আরও বেড়ে যাবে। পুলিশের এমন কর্মকান্ডে হতাশ ওই এলাকার সাধারণ মানুষ। ইউপি সদস্য মিজান সর্দার, নাসির উদ্দিন মৃধাসহ অন্যান্যরাও এঘটনায় অনুরূপ হতাশা প্রকাশ করেছেন।

এ বিষয়ে জানতে দুমকি থানার এসআই রাজিবের মোবাইল ফোনে কল করলে সাংবাদিক পরিচয় দেয়ার সাথে সাথেই ফোন কেটে দেন। পরে আরও কয়েক বার কল করা হলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো: আবদুল হান্নান বলেন, এমন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। এসআই রাজিবকে জিজ্ঞেস করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..