শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বীমা দিবস উদযাপন

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৫৭৭১ বার পঠিত

‘করবো বীমা গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে রেখে সারাদেশে যথাযোগ্য মর্যাদায় পঞ্চম জাতীয় বীমা দিবস উদযাপন করা হয়।

দিবসটি উপলক্ষে মানিকগঞ্জের হরিরামপুরে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ঝিটকা বাজার শাখার আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি বের করে।

শুক্রবার (পহেলা মার্চ) সকাল ১০ দিকে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ঝিটকা বাজার শাখার অফিস হতে এ র‍্যালি বের করা হয়। র‍্যালিটি ঝিটকা বাজার পদক্ষিণ করে অফিসের সামনে এসে শেষ হয়। র‍্যালি শেষে অফিস কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ঝিটকা বাজার শাখা ইনচার্জ ও ইউনিট ম্যানেজার মো. কামরুল ইসলাম, এফ এ মো. সুমন মিয়া ও মো. সোহেল মোল্লা প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..