মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

আমাদেরকে দুর্বল করার জন্যই দ্বিধা বিভক্তি করা হয়েছে: আলতাফ হোসেন চৌধুরী

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৫৭৭৮ বার পঠিত

বিএনপির সমাবেশের দিন প্রধান বিচারপতির বাসভবনে হামলা, নাশকতা ও সহিংসতার মামলায় ৮২ বছর বয়সী বিএনপি’র বর্ষিয়ার নেতা সাবেক স্বরাষ্ট্র ও বাণিজ্য মন্ত্রী এয়ার ভাইস মার্শাল অবঃ আলতাফ হোসেন চৌধুরী কারামুক্ত হয়ে প্রথমবারের মতো ১লা এপ্রিল থেকে পটুয়াখালীতে এসে দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের কাছে সংবর্ধিত হচ্ছেন।

তিনি মনে করেন, পটুয়াখালীর বিএনপিকে দুর্বল করার জন্যই চিহ্নিত অপশক্তি দলের মধ্যে দ্বিধা বিভক্তি সৃষ্টি করেছে। আর এসব অপশক্তি দলের গুরুত্বপূর্ণ পদ দখল করে বসে আছে। জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যডঃ ওয়াহিদ সরোয়ার কালামকে দল থেকে বহিষ্কার করার জন্যই ষড়যন্ত্র করা হয়েছিল এবং দলীয় কার্যক্রম নিষ্ক্রিয় করার জন্য নিয়মিত অপচেষ্টা চলছে।যতই ষড়যন্ত্র হোক আমরা বিভক্তি হব না। ঘরের শত্রু বিভীষণ এর মত দলীয় নেতা কর্মীদের গ্রেফতার করায় পটুয়াখালী বিএনপি’র কিছু লোকের হাত ছিল। সকল নেতাকর্মীকে হতাশ না হয়ে উজ্জীবিত থাকার জন্য তিনি বলেন “রাত যতই গভীর হয় সকাল ততোই সন্নিকটে”

পটুয়াখালী জেলা আইনজীবি সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিজয়ী সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে বিজ্ঞ আইনজীবীদের মতো দলের সকল নেতাকর্মীদের একত্র থাকার আহবানে তিনি এসব কথা বলেন।

২রা এপ্রিল (মঙ্গলবার) রাতে প্রিয় নেতার দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তার পটুয়াখালীর বাসভবনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডঃ মহসিন উদ্দিন এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যডঃ এটিএম মোজাম্মেল হোসেন তপন, সহ-সভাপতি অ্যাডঃ পিকু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ উজ্জ্বল, ক্রীড়া সম্পাদক মোঃ রুহুল আমিন, কার্যকারী সদস্য অ্যাডঃ আমির হোসাইন, অ্যাডঃ অহিদ সরোয়ার কালাম, জেলা বিএনপি নেতা মশাররফ হোসেন দুলাল, মাকসুদ আহমেদ বাইজিদ পান্না, অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন সহ অর্ধশতাধিক নেতাকর্মী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..