সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জিয়াউর রহমান (মির্জাগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৫৭৫৯ বার পঠিত

দেশ এবং দেশের মানুষের সুখ, শান্তি, সমৃদ্ধি, কল্যাণ কামনায় মির্জাগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩রা এপ্রিল রোজ বুধবার মির্জাগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মির্জাগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি জনাব মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. মাইনুল ইসলাম হাওলাদার ইন্সক্ট্রাক্টর,উপজেলা রিসোর্স সেন্টার, মির্জাগঞ্জ। সিনিয়র সহ সভাপতি মো.জাকির হোসেন, সহ সভাপতি মো.শওকাত ইসলাম সাংগঠনিক সম্পাদক মো.শহীদুল ইসলাম,সাংবাদিক সাদ্দাম হোসেন ও উত্তম গোলদার সহ সংগঠনের সদস্যবৃন্দ এবং মুসল্লিরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব শাহ আলম বিশ্বাস।

ইফতারির পূর্বে দোয়া অনুষ্ঠানে দেশ, জাতি, শান্তি, সমৃদ্ধি, কল্যাণ কামনা এবং যারা কবরে শুয়ে আছে তাদের জন্য বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..