সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর হাড্ডাহাড্ডি লড়াইয়ের আবাস

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৫৭৯৩ বার পঠিত

১০৪টি গ্রাম আর ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদ। এই উপজেলার মোট ভোটার সংখ্যা ১লাখ ৪৬হাজার ৯শত ৭৭জন।

বর্তমান চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষের জন্য সেবামূলক কাজ করে আসছেন। এছাড়াও তিনি জাতীয় পার্টির কিশোরগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ৫ বছর দায়িত্ব পালনের সুবাদে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক ভাবে একটি ভিত্তি তৈরী করতে সক্ষম হয়েছেন। তার পিতা মরহুম কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার সুবাদে পারিবারিক ভাবে সমগ্র উপজেলার মানুষের কাছে পূর্ব থেকেই পরিচিতি ও খ্যাতি রয়েছে।

অপরদিকে বাংলাদেশ আওয়ামীলীগ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মাদ গিয়াস উদ্দিন লাকী ৩৫বছর যাবৎ সাংগঠনিক দায়িত্ব পালনের সুবাদে তৃণমূল পর্যায়ে তিনি ব্যাপক কাজ করেছেন।
একদিকে যেমন রয়েছে সাংগঠনিক মজবুতি অপরদিকে রয়েছে পারিবারিক সুনাম ও খ্যাতি। তিনি মরহুম গোলাম হুসেন (মহাজন) -এর সুযোগ্য পুত্র হওয়ায় পারিবারিক ভাবে প্রভাব রয়েছে সমগ্র উপজেলা জুড়ে। তাদের বংশগত বৈশিষ্ট্যগুলোর অন্যতম গুণ হলো সমাজ সেবামূলক কাজে সর্বোচ্চ সহায়তা করা। তিনি পারিবারিক উদ্যোগে নিজস্ব জমির উপর অসংখ্য মসজিদ, মাদ্রাসা, কবরস্থান প্রতিষ্ঠা করেছেন। হাজী গোলাম হুসেন উচ্চ বালিকা বিদ্যালয়, সওতুল হেরা হাফিজিয়া মাদ্রাসা এসব প্রতিষ্ঠানের মধ্যে উল্লেখযোগ্য। এছাড়াও গরীব অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য সারা বছর সাহায্য সহায়তা প্রদান করে যাচ্ছেন।

সর্বোপরি তাড়াইল উপজেলায় গিয়াস উদ্দিন লাকী ও জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন এই দুই প্রার্থীর মধ্যেই হাড্ডা-হাড্ডি লড়াই হবে বলে মনে করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..