শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

তাড়াইলে ৪ গরু চোর গ্রেফতার, জব্দ গাড়িসহ ৬টি গরু

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৫৭৭৫ বার পঠিত

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইলে ৬টি গরুসহ ৪ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। যার মূল্য আনুমানিক ৩ লাখ ৫২ হাজার টাকা। আজ রবিবার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের উছমান গনি বাদী হয়ে এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। মামলা নং-১৩, তাং- ২৬-০৫-২০২৮ইং।

আটক ৪ জন হলেন উপজেলার রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে আবদুল আওয়াল, কবির উদ্দিন ভূইয়ার ছেলে জজ মিয়া, আবদুর রশিদের ছেলে সবুজ মিয়া ও পুরুড়া গ্রামের আবদুর রহিমের ছেলে আনোয়ার হোসেন।

এলাকাবাসী ও তাড়াইল থানায় লিখিত অভিযোগ থেকে জানা যায়, গত শনিবার (২৫ মে) সকাল সাড়ে ১০ টায় তার লাল রংয়ের একটি গাভী গরু এবং একটি লাল রংয়ের বকনা বাছুর বাদীর বাড়ির পশ্চিম পাশের মাঠে ঘাস খাওয়ার জন্য বেধে রাখে। ঐ দিন দুপুরে গরু দুটিকে না পেয়ে আশপাশ এলাকায় সম্ভাব্য স্থানে খোঁজা-খুজি করে এবং এলাকায় মাইকিং করে। পরেরদিন রবিবার সকালে পুরুড়া বাজার চৌরাস্তায় একটি গরু বোঝাই পিকআপ নান্দাইল চৌরাস্তার দিকে যাওয়ার সময় স্থানীয় লোকজন পিকআপটিকে আটক করে। তখন এলাকার সাবেক ইউপি সদস্য মাহফুজ আলম মোবাইল ফোনে উছমান গনিকে জানালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে পিকআপে থাকা তার গরু দুটি সনাক্ত করে। পিকআপে তার গরু ছাড়াও আরও ৪টি গরু ছিল। সংবাদ পেয়ে তাড়াইল থানা পুলিশ ঘটনাস্থলে এসে আসামী চারজনকে জিজ্ঞাসাবাদ করলে আসামীরা তার গরুসহ পিকআপে থাকা অন্যান্য গরুগুলো বিভিন্ন এলাকা থেকে চুরি করার বিষয়টি স্বীকার করে।

এ বিষয়ে জানতে চাইলে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, আসামি ৪ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির কথা স্বীকার করেছে। আসামীদের নিকট হতে ৬টি গরু জব্দ করা হয়েছে যার মূল্য আনুমানিক ৩ লাখ ৫২ হাজার টাকা। তাছাড়া ১টি পিকআপ ভ্যানও জব্দ করা হয়েছে। এ বিষয়ে রাউতি ইউনিয়নের হরিগাতী গ্রামের উছমান গনি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের আজ রবিবার বিকেলে কিশোরগঞ্জ জেলা জজ আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..