শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
হত্যা মামলায় শাজাহান খান ৭ দিনের রিমান্ডে তিস্তার পানিবণ্টন সমস্যার সমাধান হতে হবে : পিটিআইকে প্রধান উপদেষ্টা ছাগলের সাথে এ কেমন শত্রুতা ? ৭দফা দাবিতে তাড়াইলে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত ‘ভূমিহীন’ থেকে ১৫ বছরেই কয়েক হাজার কোটি টাকার মালিক শাহরিয়ার আলম আন্তর্জাতিক ইনফরমেটিক্স অলিম্পিয়াড বাংলাদেশের স্বর্ণপদক জয়ে অভিনন্দন তথ্য উপদেষ্টার বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা বামনায় সাংবাদিকদের সাথে ” আলোকিত সমাজ”র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত সেন্টমার্টিন যেতে রেজিস্ট্রেশনের কোনো সিদ্ধান্ত হয়নি : মন্ত্রণালয় ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার

পলাশবাড়ী এলএসডি গোডাউন থেকে চাল-গম আত্মসাতের ঘটনায় শ্রমিকদের সংবাদ সম্মেলন

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৫৭৭২ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ী সরকারী খাদ্য গুদাম হইতে ১৯৯ মেট্রিক চাল ও গম তৎকালিন গুদাম কর্মকর্তা আব্দুল্যা আল মামুন আত্মসাৎ করলেও এর দায়ভার শ্রমিকদের উপর চাপানোর অপচেষ্টাসহ শ্রমিক ছাটাইয়ের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে পলাশবাড়ী সরকারি খাদ্য গুদামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আত্মসাৎকৃত এই চাল গুদাম থেকে না হলেও কতিপয় চিহ্নিত অসাধু ব্যবসায়ীদের সহযোগিতায় কাগজে কলমে মিলারদের নামে বিল করে উক্ত চাল গম আত্মসাৎ করেছেন তৎকালিন গুদাম কর্মকর্তা আব্দুল্যা আল মামুন।

সস্প্রতি উক্ত ঘটনাকে ধামাচাপা দিতে শ্রমিক সর্দার ও শ্রমিকদের উপর দায় চাপিয়ে দিয়ে শ্রমিক ছটাইয়ের অপচেষ্টা চলছে।

তিনি আরো বলেন, পলাশবাড়ী সরকারি এলএসডি খাদ্য গুদাম শ্রমিক ইউনিয়ন রেজিঃ-রাজ: ৩১২ এর সদস্যরা দীর্ঘ ৪২ বৎসর যাবৎ সুনামের সহিত সরকারি বিভিন্ন দায়িত্ব বিশ্বস্ততার সহিত পরিচালনা করে আসছে।

কাগজে কলমে চাল ও গম চুরির ঘটনা ধামাচাপা দিতে কতিপয় কর্মকর্তা শ্রমিকদের উপর এই দোষ চাপিয়ে দিচ্ছেন, যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আমরা প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য যে প্রকৃত ঘটনা আড়াল করতে তৎকালীন গুদাম কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন মেমোরিসহ সিসি ক্যামেরা খুলে নিয়ে গেছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..