রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা মামলায় শাজাহান খান ৭ দিনের রিমান্ডে তিস্তার পানিবণ্টন সমস্যার সমাধান হতে হবে : পিটিআইকে প্রধান উপদেষ্টা ছাগলের সাথে এ কেমন শত্রুতা ? ৭দফা দাবিতে তাড়াইলে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত ‘ভূমিহীন’ থেকে ১৫ বছরেই কয়েক হাজার কোটি টাকার মালিক শাহরিয়ার আলম আন্তর্জাতিক ইনফরমেটিক্স অলিম্পিয়াড বাংলাদেশের স্বর্ণপদক জয়ে অভিনন্দন তথ্য উপদেষ্টার বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা বামনায় সাংবাদিকদের সাথে ” আলোকিত সমাজ”র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত সেন্টমার্টিন যেতে রেজিস্ট্রেশনের কোনো সিদ্ধান্ত হয়নি : মন্ত্রণালয় ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার

হরিরামপুর উপজেলা প্রেসক্লাব নির্বাচন: সভাপতি মাহি, সম্পাদক আবেদ

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৫৭৬৮ বার পঠিত

দিপংকর মন্ডল, হরিরামপুর উপজেলা প্রতিনিধি :

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে মাহিদুল ইসলাম মাহি  (দৈনিক আজকের পত্রিকা ও বিডিনিউজ টোয়েন্টি ফোর ডটকম ) সভাপতি এবং আবিদ হাসান আবেদ  (দি বাংলাদেশ টুডে, সকালের সময়, বিনা প্রতিদ্বন্দ্বীতায়)   সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৯ জুন) বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে হরিরামপুর উপজেলা কনফারেন্স রুমে  ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

পরে চার টার দিকে হরিরামপুর উপজেলা  প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার বিএম খোরশেদ  আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন, সহ সভাপতি পদে মো. রাকিবুল ইসলাম (প্রতিদিনের সংবাদ),  যুগ্ম সম্পাদক পদে মো. সাঈ মো.সাইম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো.  আব্দুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. নুরুল আমিন, কোষাধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম (ভোরের ডাক) ও দপ্তর সম্পাদক শামিম মোল্লা (মানবকন্ঠ)।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..