মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
আর্থিক খাতে সংস্কার অব্যাহত থাকবে : সালেহউদ্দিন এডিবি’র কাছ থেকে বাংলাদেশ সহায়তা হিসেবে ৯০ কোটি ডলার পাবে পীরগঞ্জে শহীদ আবু সাঈদের বীরত্বগাঁথা আলোকচিত্র প্রদর্শন একমাত্র উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে দিশেহারা পরিবার ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক উপদেষ্টা বাংলাদেশের কাঠামোগত সংস্কারে সহায়তা করতে আগ্রহী এডিবি প্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আগামীকাল খালেদা জিয়া ও ড. ইউনূসকে হত্যা হুমকির অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা জুলাই গণহত্যায় ৮৭৫ জনের মধ্যে ৪২২ জন বিএনপির : মির্জা ফখরুল

বেতাগীতে পৌরসভা অফিস ভাংচুর ও লুটপাট

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ৫৭৬৮ বার পঠিত

বরগুনায় বেতাগীতে দিনে দুপুরে পৌরসভা কার্যালয়ে হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে একদল দুর্বৃত্ত। এসময় বাধা দিতে গেলে পৌরসভার দুই কর্মকর্তাসহ তিন জনকে পিটিয়ে আহত করা হয়েছে। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। রোববার বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

বেতাগী পৌরসভার নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দি জানান, ১০/১৫ জন দুর্বৃত্ত পৌর কার্যালয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তারা বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর করে ল্যাপটপ ও কিছু নগদ টাকা লুট করে। তাদের বাধা দিতে গেলে সহকারী কর নির্ধারক জামাল বিশ্বাস, স্যানিটারি ইন্সপেক্টর জহিরুল ইসলাম এবং অফিস সহায়ক আনিসুর রহমানকে পিটিয়ে আহত করার হয়।

তিনি বলেন, একটি সরকারি প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর, লুটের কারণ আমরা বুঝতে পারিনি। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারীরা পালিয়ে গেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ঘটনার পর পরই বরগুনা সদর থেকে নৌবাহিনীর দুটি টিম আলাদাভাবে দুর্বৃত্তদের ধরতে অভিযান শুরু করেছে বলে জানা গেছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..