মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
আর্থিক খাতে সংস্কার অব্যাহত থাকবে : সালেহউদ্দিন এডিবি’র কাছ থেকে বাংলাদেশ সহায়তা হিসেবে ৯০ কোটি ডলার পাবে পীরগঞ্জে শহীদ আবু সাঈদের বীরত্বগাঁথা আলোকচিত্র প্রদর্শন একমাত্র উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে দিশেহারা পরিবার ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক উপদেষ্টা বাংলাদেশের কাঠামোগত সংস্কারে সহায়তা করতে আগ্রহী এডিবি প্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আগামীকাল খালেদা জিয়া ও ড. ইউনূসকে হত্যা হুমকির অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা জুলাই গণহত্যায় ৮৭৫ জনের মধ্যে ৪২২ জন বিএনপির : মির্জা ফখরুল

তাড়াইলে কওমি ছাত্র জনতার উদ্যোগে শহীদদের স্বরণে খতম, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ):
  • আপলোডের সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৫৭৬২ বার পঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ঢাকাস্থ মতিঝিলের শাপলা চত্বরে ২০১৩ইং সালের ৫মে হেফাজতে ইসলাম বাংলাদেশের সমাবেশে ও সম্প্রতি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ১দফা আন্দোলনকে কেন্দ্র করে যারা শহীদ, আহত ও পঙ্গুত্ব বরণ করেছেন তাদের রূহের মাগফেরাত এবং সুস্থতা কামনায় কুরআন খতম, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ আগষ্ট) তাড়াইল কওমি ছাত্র জনতার আয়োজনে সকাল ১০.৪০ মি. থেকে দুপুর ১.৩০ মি. পর্যন্ত উপজেলা পরিষদ জামে মসজিদে কুরআন খতম শেষে উপজেলা পরিষদ হলরুমে এক অনাড়ম্বর পরিবেশে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তাড়াইল সাচাইল কাছেমুল উলুম মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা ফয়েজ উদ্দীন সাহেব (দা: বা:) এর সভাপতিত্বে এবং মাওলানা বজলুর রহমানের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন,
জাওয়ার ইমদাদুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা আইনুল ইসলাম, গজারিয়া আতহারুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা এনামুল হক, শাহ সেকান্দর মদীনাতুল উলুম কওমী মাদরাসার মুহতামি মাওলানা সৈয়দ আবু সায়েম, মাদরাসাতুল আতহার দামিহার মুহতামিম মাওলানা যুবায়ের আহমাদ, উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা ফরিদ উদ্দীন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কিশোরগঞ্জ জেলা সমন্বয়ক মোঃ ইকরাম হুসাইন। উপজেলার দিগদাইড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সারোয়ার আলম, আক্তার আছেফা মেমোরিয়াল ট্রাস্টের সদস্য  সচিব সামির হুসেন সাকী, বিশিষ্ট ব্যবসায়ী হাজী ওমর ফারুক, বিশিষ্ট সমাজ সেবক জিয়াউল হক, হাফেজ মাওলানা শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ঢাকা বসুন্ধরা হাজী নূর বক্স কেন্দ্রীয় জামে মসিজদের খতিব হাফেজ মাওলানা আতাউল্লাহ খান, ও বোরগাঁও আশরাফুল উলুম মাদরাসার সাবেক মুহতামিম মাওলনা আজিজুর রহমান, ,তাড়াইল সাচাইল কাছেমুল উলুম মাদরাসার মুহাদ্দিস মাওলানা আব্দুল হাই, মাওলানা লুৎফর রহমান, বোরগাঁও আশরাফুল উলুম মাদরাসা মুহতামিম মাওলানা শফিকুল ইসলাম, দশদ্রোণ জামিয়া রিয়াজুল জান্নাতের শিক্ষা সচিব মাওলানা হাসানুল ইসলাম ইয়াসিন প্রমূখ।

২০১৩ ইং সালের ৫মে হেফাজতে ইসলাম বাংলাদেশের সমাবেশে ও ২০২৪ ইং সালে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের গণঅভ্যুত্থানে যারা শহীদ হয়েছেন তাদের স্মৃতিচারন করে বক্তারা বক্তব্য প্রদান করেন।

এসময় বক্তারা সাবেক সরকার প্রধানের বিভিন্ন অসংগতি তুলে ধরে সমালোচনা করেন। অনুষ্ঠান শেষে শহীদদের রূহের মাগফেরাত কামনা এবং যারা আহত হয়েছন তাদের সুস্থতা কামনায় দোয়া করেন অনুষ্ঠানের সভাপতি শায়খুল হাদীস আল্লামা ফয়েজ উদ্দীন সাহেব (দা: বা)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..