শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

আটকে দেওয়া হলো জ্যাকুলিন ফার্নান্দেজকে

আন্তর্জাতিক ডেস্ক
  • আপলোডের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৬০৮৭ বার পঠিত

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে রোববার দুবাই যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে আটকে দেওয়া হলো।ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) নোটিশের পর এই ঘটনা ঘটল।

২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগে জ্যাকলিনের বিদেশ যাওয়া আটকে গেল বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে।জ্যাকুলিন একটা শোতে অংশ নিতে দুবাই যেতে চেয়েছিলেন বলে খবরে জানানো হয়েছে।পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি নিয়ে যাওয়া হবে বলে ইডি সূত্রে জানা গেছে।

প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে সম্প্রতি বিভিন্ন প্রশ্ন উঠছে। আর্থিক প্রতারণার একটি মামলায় সুকেশের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে ইডি।

সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে, এক ওষুধ কোম্পানির মালিক শীবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তার স্ত্রী লীনা পল। সেই মামলায় গ্রেফতার হন ওই দম্পতি।

গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার ওই প্রতারণার মামলায় ইডির তরফে একাধিক বার জেরা করা হয় জ্যাকলিনকে।

ইডির দেওয়া চার্জশিটে বলা হয়েছে, জ্যাকলিনকে খুশি করতে সুকেশ নাকি ১০ কোটি রুপির বিভিন্ন সামগ্রী উপহার দিয়েছেন। সেই উপহারের মধ্যে রয়েছে ৫২ লাখ রুপির ঘোড়া ও জ্যাকুলিনের পছন্দের চারটি পার্শিয়ান বিড়াল, যার প্রতিটির দাম ৯ লাখ রুপি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..