বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে চা শ্রমিকদের মজুরি নিয়ে অনির্দিষ্টকালের কর্ম বিরতি গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কারে ইসলামপন্থীদের করনীয় মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল

পলাশবাড়ীতে মিথ্যা মামলা প্রত‍্যাহার ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৭৬ বার পঠিত

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

পলাশবাড়ীতে প্রতিবেশী কর্তৃক নিরীহ কৃষক রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত‍্যাহার ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের উত্তর সাবদিন গ্রামের আঃ জলিলের ছেলে কৃষক রেজাউল করিম তার লিখিত বক্তব্যে জানান, গত ১০ আগস্ট সকাল ১১টার দিকে উক্ত গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে প্রতিবেশী এমদাদুল হক ও তার দুই ছেলে হাসান ও হুসাইন মিয়ার সাথে পারিবারিক কথার্বাতাকে কেন্দ্র করে দলবদ্ধ হয়ে তার বশতবাড়ীতে প্রবেশ করে আমাকেসহ আমার পরিবারের সদস্যদের মারপিট করে বাড়ীঘর ভাংচুরসহ ব্যাপক ক্ষতিসাধন করে। এ সময় আমার মামা আঃ রহমান ও আমার মামী মমেনা বেগম এগিয়ে আসলে তাদেরকেও ব‍্যাপক মারপিট করে। আমাদের আত্মচিৎকারে আশপাশের কোলজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা আমাদেরকে মারপিটসহ ও ঘরবাড়ী জ্বালিয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যায়। এরপরেও পূনরায় প্রতিপক্ষগণ আমাকেসহ পরিবারের লোকজনকে মারপিটের চেষ্টা করাসহ ঘর বাড়ীতে আগুন দেওয়ার চেষ্টা করিলে স্থানীয় লোকজন সেনাবাহিনীর টহল টিমকে খবর দিলে সেনাবাহিনীর টহল টিম দ্রুত ঘটনাস্থলে এসে রাত সাড়ে ১১ টার সময় এলাকাবাসীর সহযোগীতায় এমদাদুলের ছেলে হুসাইন মিয়াসহ আমাকে থানায় নিয়ে আসলে আমি থানায় একটি এজাহার দাখিল করি।

এজাহার দাখিলের পর থেকে প্রতিপক্ষরা আরও বেপরোয়া হয়ে ওঠে এবং আমাকে মেরে ফেলার হুমকি-ধামকিসহ আমার দুই ছেলের সরকারি চাকুরী খাবে এবং এলাকায় দেখা মাত্র মেরে ফেলার হুমকি দেয়। এরপরও প্রতিপক্ষরা ক্ষান্ত না হয়ে আমাকেসহ আমার দুই ছেলের নামে এমদাদুল একটি মিথ্যা মামলা দায়ের করে। আমি একজন কৃষক মানুষ। আমি বতর্মানে ওদের ভয়ে বাড়ী ছাড়া। অন‍্যত্র আশ্রয় নিয়েছি। উক্ত এমদাদুল হক (সাবেক ইউপি সদস্য) তার ছেলেদের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন অপকর্মের দায়ে থানায় মামলা রয়েছে।

আমি সংবাদ সম্মেলনে আপনাদের মাধ্যমে আমাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং আমরা যাতে নিরাপদে চলাফেরা করতে পারি ও বাড়ীতে থাকতে পারি সেজন্য প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..