শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

জোরপূর্বক জমি দখলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন,কান্নায় ভেঙে পড়ে ভুক্তভোগী পরিবার

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ৫৭৫৪ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:-

পটুয়াখালী জেলা প্রেসক্লাবে জমি দখলে নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর ) সকাল ১১ টায় প্রেসক্লাব হল রুমে লিখিত সংবাদ সম্মেলন পাঠ করেন পটুয়াখালী সদর উপজেলা ইটবাড়ীয়া দুর্গাপুর গ্রামের মনোরঞ্জন কপালির ছেলে যুগল কাপালী। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন,(১) এনছার হাওলাদার (২) গোলাম মোস্তফা (৩)ফজলুল হক আলমগীর (৪)মোহাম্মদ রফিকুল ইসলাম মুসা (৫)মোশারফ হোসেন (৬)মিজানুর রহমান (৭)কাওসার হোসেন(মনির)(৮)মশিউর রহমান গং বিগত ১৫ বছর পর্যন্ত অবৈধভাবে ভোগ দখল করিয়া আসিতেছে।আমি একজন গরিব মানুষ এবং হিন্দু পরিবারের লোক বটে। বিবাদীদের লোকজন অনেক বেশি তাহারা আমাকে ও আমার পুত্রদেরকে বিভিন্নভাবে খুন জখম সহ নানান রকম হুমকি ধামকি দিয়ে আসিতেছে। আমার পিতা মহেন্দ্রনাথ কপালীর নিকট হতে ২-৪১শতাংশ জমি খরিদ করিয়াছে । বাকি ৭৭ শতাংশ জমি আমার পিতার রহিয়াছে। কিন্তু বিবাদীরা জোরপূর্বক আমার পিতার বাকি ৭৭ শতাংশ জমিও জোরপূর্ব ভোগ দখল করিয়া আসিতেছে। আমার পিতা জীবিত থাকাকালী আমাকে বলে গিয়েছে যে বাবা আমি সব জমি বিক্রি করি নাই। কিছু জমি আছে তুমি ভালো মানুষ দিয়ে হিসাব-নিকাশ করাইয়া জমি ভোগ দখল করিও আমি আমার নিম্ন তফসিল বর্ণিত জমি হিসাব নিকাশ করিয়া ৭৭ শতাংশ জমি আছে আমি বিবাদীর কাছে বহুবার মৌখিকভাবে বলিলে তাহারা কোন ভ্রুক্ষেপ করে না এবং আমাকে বলে কিসের জমি পাবি। তোর বাবার সব জমি বিক্রি করিয়াছে। আমি মামলা মকর্দমা করিয়া শেষ পর্যায়ে মোঃ শফিনুর ইসলাম ( লিটন)সাবেক মেম্বার মোঃ নাসির হাওলাদার এদেরকে ২য় পক্ষগণ মধ্যস্হাতা করিয়া আমার নিকট পাঠাইলে হালিশের দিন ০৫/১০/২০২৪ তারিখ ধার্য্য করা হয় । আমার পূর্বের মাপ পরিমাপ করিয়া পিলার ও সাইনবোর্ড লাগানো ছিল। উক্ত জমির সাইনবোর্ড ও পিলার উঠাইয়া দ্বিতীয় পক্ষগণ আমাকে আবারও হুমকি দিয়া বলে জমির ধারে কাছে গেলে জীবনের তরে শেষ করিয়া ফালাইবো।তাই আপনাদের মাধ্যমে আমার নিম্ন তফসিল বর্ণিত যমের সঠিকভাবে বুঝ পাইতে পারি তাহার বিহিত বিধান করার মর্জি হয়।

অতএব, জনাব সমীপে আকুল আবেদন যাতে নিম্ন তফসিল বর্ণিস সম্পত্তির ভোগ দখল করিতে পারি তাহার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে জনবের একান্ত মর্জি হয়। আমার জীবনের হুমকিও জীবনের তরে শেষ করিয়া ফালাইবে তাই আমি প্রিন্ট মিডিয়া, প্রেস কনফারেন্স করার জন্য পটুয়াখালী জেলা প্রেসক্লাবে আবেদন করেছি।

তফসিল সম্পত্তির পরিচয় ঃ উপজেলা ও জেলা পটুয়াখালী, মৌজা দুর্গাপুর, জে,এল নং ৩৯, এস,এ,খতিয়ান নং-২৫৮, এস,এ,দাগ নং-১৩০৬ ও ১৩০৭।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..