শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

তাড়াইলে আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রেফতার

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ৫৭৬১ বার পঠিত

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালীন কিশোরগঞ্জ সদরে ছাত্র-জনতার ওপর হামলা, হামলা, ভাংচুর ও লুটপাটের দায়ের করা মামলার এক মাস পর তাড়াইল থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ভুঁইয়া মোতাহার ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

কিশোরগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, গত সেপ্টেম্বর মাসের ৯ তারিখে এডভোকেট সুজন নামের এক ব্যক্তি সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৩। ইহাতে তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ভুঁইয়া মোতাহার ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকিকেও আসামী করা হয়। এজাহারভুক্ত এই দুই আসামীকে ১ অক্টোবর (মঙ্গলবার) দিবাগত রাত ২টা ৩০ ঘটিকায় পুলিশ ও র‍্যাব যৌথ অভিযান চালিয়ে নিজ নিজ বাসা থেকে গ্রেফতার করেছে।

তাড়াইল থানার ওসি মোহাম্মাদ সোহেল জানান, গ্রেফতারকৃতদের বুধবার সকালে জেলা আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..